সোমবার, মে ৬, ২০২৪
প্রচ্ছদটপমাদকাসক্তি গিলে খাচ্ছে রুমিকে !

মাদকাসক্তি গিলে খাচ্ছে রুমিকে !

বিনোদন ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

যৌতুক চেয়ে নির্যাতনের অভিযোগে প্রথম স্ত্রীর দায়ের করা মামলায় কণ্ঠশিল্পী আরফিন রুমি ও তার ভাই ইয়াসিন রনিকে জামিন দিয়েছেন মহানগর মুখ্য হাকিম আদালত। এটি পুরনো খবর। নতুন খবর হচ্ছে, গ্রেফতার ও প্রথম স্ত্রীকে নির্যাতনের ঘটনার পর একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। যেখানে আরফিন রুমি নিজেকে ‘কুকুরের বাচ্চা’ দাবি করেছেন। সাম্প্রতিক সময়ের সঙ্গে তার এই ভিডিওর কিছু ভাষ্য সামঞ্জস্যপূর্ণ হওয়ায় অনেকেই মনে করেছেন, ভিডিওটি অনুতপ্ত রুমির অনুশোচনামূলক স্বীকারোক্তি। যদিও ইউটিউবে এই ভিডিওটি আরো মাস ছয়েক আগে আপলোড করা হয়েছিলো। নতুন মোড়কে এটি আবারো আরেকটি ‘ইউজার’ থেকে আপলোড করা হয় ইউটিউবে।

ধারণা করা হচ্ছে, আরফিন রুমির প্রতি সহমর্মিতা জ্ঞাপনের লক্ষ্যে নতুন শিরোনামে সেই পুরনো ভিডিওটি আপলোড করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, আরফিন রুমি দর্শকদের উদ্দেশ্যে হাসিমুখে বলছেন, “আমার নাম হচ্ছে কুকুরের বাচ্চা। আমার আসলে পৃথিবীতে জন্ম নেয়াটা ঠিক হয় নাই। আপনাদের যাদের অনেক রাগ আছে আমার ওপর, গালিগালাজ করতে থাকেন। আমি গালি খাওয়ার যোগ্য, আমি নিজেই বলতেছি, আমার আসলে জন্মের ঠিক নাই। মা’র কাছ থেকে ছোটবেলায় শুনেছিলাম যে, যখন আমি জন্ম নেই, তখন বাপ বলছিলো, এই সন্তান কার আমি চিনি না। তুমি কিভাবে ওরে পেটে নিছো? তখন আমার মা ডাক্তারখানায় যেয়ে বলছিলো, ডাক্তার ও তো আমার সন্তান, আমি জানি ও ওরই (রুমির বাবার) সন্তান, সো আপনি ওকে রাখেন পৃথিবীতে। মা’র জন্য আমি পৃথিবী দেখতেছি। তারপরেও বলতেছি, এইটা সত্য কথা। যেহেতু যা রটে তা কিছু হইলেও বটে, সো আমি হচ্ছি একটা কুকুরের বাচ্চা। আমার বাপ কে আমি আসলে জানি না, না? দ্যাট’স গুড! বাই বাই!”

ভিডিওটির সঙ্গে রুমির নিজের করা অন্যান্য বক্তব্যের ভিডিও মিলিয়ে দেখা যায়, এটি তার দ্বিতীয় স্ত্রী কামরুন নেসার সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থানকালে করা ভিডিও। সে সময় রুমির ধুমধাম করে আয়োজন করা দ্বিতীয় বিয়ে নিয়ে দেশের অনেক মানুষের মধ্যেই বিতৃষ্ণা দেখা গিয়েছিলো রুমিকে নিয়ে। এছাড়াও সে সময় রুমি’র তৃতীয় প্রেমের গুজবও ডালপালা মেলেছিলো। এরকম সময়েই ভিডিওটি করা হয়েছে বলে অনুমান করা হচ্ছে।

ফেসবুকে ভিডিওটি প্রচার হবার পর থেকে নতুন করে ভক্ত ও বন্ধুদের মনে জন্ম নিয়েছে আজ নানা প্রশ্ন। অনেকেই মনে করছেন মাদকাসক্তি রুমিকে গিলে খাচ্ছে। একটা সময় যার গান থাকত মানুষের মুখে মুখে, যিনি মঞ্চ মাতাতেন সুরে সুরে, আজ সেই প্রিয় শিল্পী কোথায় হারিয়ে গেল?

আরও পড়ুন

সর্বশেষ