ব্রেকিং নিউজ

শেখ হাসিনার হাতেই আগামীর সমৃদ্ধ বাংলাদেশের চাবিকাঠি : ইউনুস গণি চৌধুরী

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী  দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের উদ্যােগে আলোচনা সভা ও দোয়া মাহফিল নগরীর একটি মসজিদে অনুষ্ঠিত হয়।  রাউজান উপজেলা যুবলীগের সহ সম্পাদক ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সদস্য মোঃ আরমান এর সঞ্চালনায় এবং রাউজান উপজেলা যুবলীগের উপ প্রচার সম্পাদক ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আহ্বায়ক সৈয়দ সাজেদুল করিম সাজুর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক বোর্ড সদস্য ইউনুস গণি চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শাহনেওয়াজ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগ এর সাবেক সদস্য মোঃ নুরুল আনোয়ার মিয়া, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ চট্টগ্রাম মহানগর এর সভাপতি প্রকৌশলী মিজানুর রহমান।Pic 29
আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নয়ন এর রোল মডেলে পরিণত হয়েছে।বাংলাদেশ বিশ্বের বুকে আজ যে অবস্থান সৃষ্টি করেছে তার মূল কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার হাতেই আগামীর সমৃদ্ধ বাংলাদেশের চাবিকাঠি।  সন্ত্রাস, মাদকের  বিরুদ্ধে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের রুখে দাঁড়াতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে। তিনি সকলকে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করতে বলেন।
প্রধান বক্তা দেশ গঠনে প্রধানমন্ত্রীর নানা সাফল্যের কথা উল্লেখ করে বলেন, শেখ হাসিনার মতো যোগ্য নেতৃত্ব বাঙালি জাতির জন্য আশির্বাদ। চলমান করোনা মহামারি মোকাবিলা করে দেশের অর্থনীতি ও জীবনযাত্রার মান তিনি যেভাবে স্বাভাবিক রেখেছেন তা তাঁর দূরদর্শী দিক নির্দেশনা ও বিচক্ষণতার একটি দৃষ্টান্ত। এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ নেতা ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সদস্য ইফতেকার হোসেন ইমু, গোলাম রসূল মান্নান, উত্তর জেলা প্রজন্মলীগ নেতা মোঃ লেলিন, রাউজান প্রজন্মলীগ নেতা মোঃ আবু মুছা তালুকদার, মহানগর যুবলীগ নেতা সৈয়দ সাইদুর রহমান সাহেদ,মোঃ কায়সার, মোঃ তাজউদ্দীন আহমদ চৌধুরী, সাংবাদিক নয়ন শীল মানবাধিকার কর্মী মোঃ ইলিয়াছ হোসেন সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

About bdsomoy