ব্রেকিং নিউজ

সূফি মিজান ফাউন্ডেশন থেকে চবি মেডিকেল সেন্টার এর জন্য হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা প্রদান

3D6ED7EC-B5C6-44D1-B9CF-34E6EDD6695Aমানবিক সংগঠন “এসো মানুষের জন্য কিছু করি” এর উদ্যাগে সূফি মিজান ফাউন্ডেশনের পক্ষ থেকে করোনা আক্রান্ত রোগীর চিকিৎসার জন্য একটি হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা (এইচএসএনটি) চবি মেডিকেল সেন্টার এর জন্য প্রদান করা হয়। চবি মাননীয় উপাচার্যের পক্ষে এ ন্যাজাল ক্যানুলা গ্রহণ করেন চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান। এ সময় সূফি মিজান ফাউন্ডশনের প্রধান সমন্বয়কারী খোরশেদ আলী চৌধুরী, এসো মানুষের জন্য কিছু করি এর উদ্যোক্তা চবি কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ও চবি অতীশ দীপঙ্কর শ্রীজ্ঞান হলের প্রভোস্ট জনাব রেজাউল করিম, চীফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডাঃ আবু তৈয়ব, ডাঃ আইরিন পারভীন এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ক্যানুলা প্রদানের জন্য চবি রেজিস্ট্রার চবি মাননীয় উপাচার্যের পক্ষ থেকে সূফি মিজান ফাউন্ডশনকে অশেষ ধন্যবাদ জানান। বিশেষকরে পিএইচপি ফ্যামেলির পরিচালক আলী হোসেন সোহাগ এবং এসো মানুষের জন্য কিছু করি এর উদ্যোক্তাকে বিশেষ ধন্যবাদ জানান।

উল্লেখ্য, পিএইচপি ফ্যামেলীর অর্থায়নে প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে চবি বিজ্ঞান অনুষদের সামনে একটি বিশাল মসজিদ নির্মাণের কাজ দ্রুত এগিয়ে চলেছে।

About bdsomoy