বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদটপজেনেভা ক্যাম্পের মাদক সম্রাট ইসতিয়াক এর রমরমা মাধক বানিজ্যের নতুন কৌশল

জেনেভা ক্যাম্পের মাদক সম্রাট ইসতিয়াক এর রমরমা মাধক বানিজ্যের নতুন কৌশল

বহুল আলোচিত মাদক সম্রাট ইসতিয়াক এর মাদক ব্যাবসার নিত্য নতুন কৌশলের অংশ হিসেবে আশুলিয়ায় তার নির্মিত জামগড়া বেরন এলাকায় রুপায়ন স্বপ্ন নিবাস এ এক অভিনব কৌশলে ইসতিয়াক তার বাড়ীর কেয়ার টেকার মোঃ ইব্রাহিম ও তার পুত্র তানভীর এর সহায়তায় তার বাড়ীর সামনে প্রতিনিয়ত বেশ কয়েকটি গাড়ি রেখে তথাকথিত ট্রান্সপোট ব্যাবসার আড়ালে মূলত ইয়াবা ব্যাবসার সরবরাহের লক্ষ্যে গাড়ীতে করে বিভিন্ন জায়গায় ইয়াবা সরবরাহ করে থাকে।i1C46A117-CC7A-4F7A-8229-7BCABE9EB873

ইসতিয়াক তার বাড়ীর সামনে কয়েকটি অত্যাদনীক সিসিটিভি ক্যামেরায় সকল কিছু নিয়ন্ত্রণ করে কিন্তু সাধারণ মানুষ অনেক কিছু জানলেও নিজেদের জীবনের ভয়ে ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছেন। এতে স্থানীয় কিছু সন্ত্রাসীর সহায়তায় অবলিলায় বাঁধাহীন রমরমা ইয়াবা ব্যবসার এক অভয়ারণ্য গড়ে তুলেছে ,যার ফলে এলাকাবাসী সবকিছু জানলেও সন্ত্রাসী চক্রের ভয়ে কেউ মুখ খুলতে নারাজ।
এখানে উল্লেখ্য মাঝে মাঝে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর এবং ডিবি পুলিশের তল্লাশি হলে এরা নানা ধরনের কৌশলে ধরা ছোঁয়ার বাইরে বাহিরে চলে যায় এতে সাধারণ জনগণ আরো বেশি ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে।

প্রতি রাতে এখানে বিভিন্ন ধরনের ট্রাক এসে অবস্থান করে এবং কিছু সময় অপেক্ষার পর পুনরায় চলে যায়, এর ফলে এলাকায় সবসময় একটি ভীতিকর পরিস্থিতি বিরাজ করছে এবং এলাকাবাসী তাদের সন্তানদের ভবিষ্যৎ নিয়ে গভীরভাবে চিন্তিত হয়ে পড়েছেন । স্থানীয় প্রশাসন থেকে শুরু করে দেশের সর্বস্তরের আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর নিকট এলাকাবাসীর পক্ষ হতে সবিনয় আবেদন জানান এই মুহূর্তে এর বিরুদ্ধে যথার্থ পদক্ষেপ গ্রহণ করা না হলে এলাকাবাসী একটি অনিশ্চয়তার দিকে এগিয়ে যাবে যার পরিণাম ভয়াবহ আকার ধারণ করতে পারে।তাই এলাকাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে।

আরও পড়ুন

সর্বশেষ