বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনলোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ৫৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ

লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ৫৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ

লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ৫৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি মিনিট্রাক জব্দ করে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। ২৪ জুলাই চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার দুই মাদক ব্যবসায়ী হলো- রাঙ্গুনিয়া উপজেলার পোমরা তালুকদার পাড়া এলাকার হারাধন চক্রবর্তীর ছেলে জনি চক্রবর্তী (৩১) ও কুমিল্লা জেলার কোতোয়ালী কাপতান বাজার এলাকার বাবুল মিয়ার ছেলে মো. রাসেল (৩৬)।

এদের মধ্যে জনি চক্রবর্তীকে লোহাগাড়া সদর ইউনিয়নের লোহার দীঘির পাড় এলাকা থেকে ৫০ হাজার পিস ইয়াবাসহ ও রাসেলকে চুনতি ফরেস্ট রেঞ্জ অফিস কার্যালয়ের সামনে থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম।

রাশেদুল ইসলাম বলেন, এসপি স্যারের নির্দেশে মাদক বিরোধী নিয়মিত অভিযান চলছে। বৃহস্পতিবার রাতে পৃথক অভিযানে ৫৫ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি মিনিট্রাক জব্দ করা হয়েছে। ইয়াবাগুলো কক্সবাজার থেকে নিয়ে আসা হচ্ছিল। গ্রেফতার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান চলছে। জেলার বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে নিয়মিত তল্লাশি চালানো হচ্ছে। নিয়মিত মাদক ব্যবসায়ীরা গ্রেফতার হচ্ছে।

আরও পড়ুন

সর্বশেষ