ব্রেকিং নিউজ

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে হচ্ছে ২০ শয্যার করোনা ওয়ার্ড

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে হচ্ছে ২০ শয্যার করোনা ওয়ার্ড

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০ শয্যার একটি করোনা ওয়ার্ড স্থাপনের নির্দেশ দিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। ২৭ জুন দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে এ নির্দেশ দেন তিনি। এছাড়া রোগীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে হাসপাতালে সিসিটিভি লাগানোসহ করোনা ওয়ার্ড তৈরিতে প্রয়োজনীয় সরঞ্জামাদির একটি তালিকা চেয়েছেন তিনি।

ভূমিমন্ত্রী বলেন, দেশে করোনাভাইরাস মহামারী আকার ধারণ করেছে। এটি শুধু বাংলাদেশের নয়, বিশ্বব্যাপী সমস্যা। মানুষ যেন করোনাভাইরাস থেকে মুক্তি পেয়ে স্বাভাবিক জীবনে ফিরতে পারে, সেটিই আমরা চাই। করোনার সাথে মোকাবিলা করে আমাদের বেঁচে থাকতে হবে। এজন্য স্বাস্থ্যবিধি মেনে চলে ঘরের বাইরে মাস্ক পরার অনুরোধ করেন তিনি।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মালেক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দীন, ভূমিমন্ত্রীর সহকারি একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ, ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সহকারি ইমরান হোসেন বাবুসহ দলীয় নেতাকর্মী ও হাসপাতালের চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

About bdsomoy