শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
প্রচ্ছদটপআ'লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে তারুণ্যের প্রত্যাশা নিয়ে ওয়েবিনার

আ’লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে তারুণ্যের প্রত্যাশা নিয়ে ওয়েবিনার

আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দলটির কাছে তরুণদের প্রত্যাশা এবং আক্ষেপ নিয়ে আলোচনা করতে আয়োজন করা হয়েছে বিশেষ ওয়েবিনার।  তারুণ্যের প্রত্যাশায় বাংলাদেশ আওয়ামী লীগ’ শীর্ষক এই ওয়েবিনার প্রচারিত হবে ২২ জুন রাত সাড়ে আটটায়। অনুষ্ঠানটি সরাসরি প্রচারিত হবে আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুক পেজ (https://www.facebook.com/awamileague.1949/) এবং ইউটিউব চ্যানেলে (https://www.youtube.com/user/myalbd)।

এছাড়াও অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ২৪.কম সহ দৈনিক ইত্তেফাক, বিডিনিউজ২৪, দৈনিক সমকাল, জাগোনিউজ২৪, যুগান্তর, বিডিসময়২৪ এবং সময় টিভির ফেসবুক পেজ এবং বিজয় টিভির পর্দায় সরাসরি প্রচারিত হবে এই অনুষ্ঠান।

বিশেষ ওয়েবিনারে আলোচনায় অংশ নেবেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও শফিউল আলম চৌধুরী নাদেল এবং কার্যনির্বাহী কমিটির সদস্য মো. গোলাম কবীর রাব্বানী চিনু ও মারুফা আক্তার পপি। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ। ১৯৪৯ সালের ২৩ জুন রোজ গার্ডেনে এশিয়ার অন্যতম বৃহৎ ও প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম। ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধ, সব আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়ে বাংলাদেশ গঠনে সর্বোচ্চ ভুমিকা পালন করেছে আওয়ামী লীগ।

৭১ বছর পরে আওয়ামী লীগের কাছে বর্তমানের তরুণ সমাজের অনেক প্রত্যাশা আছে, আক্ষেপের জায়গাও আছে। এই প্রত্যাশাগুলো নিয়ে আলোচনা করার উদ্দেশ্যেই ২২ জুন এই ওয়েবিনারের আয়োজন করা হচ্ছে। ফেসবুকে কমেন্টের মাধ্যমে তরুণরা সরাসরি তাদের প্রশ্নগুলো আলোচকদের কাছে তুলে ধরতে পারবে। করোনা পরিস্থিতির কারণে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে দলটি এবারের ব্যতিক্রমী কর্মসূচির অংশ হিসেবে হাতে নিয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে আয়োজন করা হয়েছে এই বিশেষ ওয়েবিনার।

আরও পড়ুন

সর্বশেষ