বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনমোবাইল চোর চক্রের সদস্য গ্রেফতার, ১৩৭টি মোবাইল সেট ও ৩টি ল্যাপটপ উদ্ধার

মোবাইল চোর চক্রের সদস্য গ্রেফতার, ১৩৭টি মোবাইল সেট ও ৩টি ল্যাপটপ উদ্ধার

নগরীতে চোরাই মোবাইলসহ রতন নামে চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ১৫ জুন তাকে গ্রেফতারের পর নগরের বিভিন্ন এলাকায় পাঁচলাইশ থানা পুলিশ দিনব্যাপী অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে ১৩৭টি মোবাইল সেট ও ৩টি ল্যাপটপ। গ্রেফতারকৃত আসামি রতন মোবাইল ফোন চুরির ঘটনায় জড়িত থাকার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করলে তার স্বীকারোক্তি মতে নগরের বিভিন্ন এলাকা থেকে এসব ল্যাপটপ ও মোবাইল সেট উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। উদ্ধারকৃত এসব চোরাই মোবাইল ও ল্যাপটপের আনুমানিক মূল্য প্রায় ১১ লাখ টাকা বলেও জানায় পুলিশ।

পুলিশ  জানায়, গ্রেফতারকৃত রতন একটি সক্রিয় চোর ও ছিনতাইকারী চক্রের সদস্য। এ চক্রের সদস্যরা মুরাদপুর, ষোলশহর, দুই নম্বর গেট, পূর্বকোণ অফিসের সামনে, মসজিদ গলি, ফ্লাইওভারের উপর, নাসিরাবাদ, সুগন্ধা, আবাসিকের আশপাশ এলাকায় চুরি ও ছিনতাই করে। মূলত চুরি যাওয়ার পর এক ভুক্তভোগীর করা মামলার তদন্তে গিয়ে রতনকে শনাক্ত করা হয়। বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেছেন সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার আবু বকর সিদ্দিক।

তিনি বলেন, মোবাইল চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পাঁচলাইশ থানা পুলিশ। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে চুরি ও ছিনতাইয়ের কথা স্বীকার করে। পরে তার স্বীকারোক্তি মতে নগরের বিভিন্ন এলাকা থেকে ১৩৭টি চোরাই মোবাইল ও ৩টি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে। এ চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত থাকবে।

আরও পড়ুন

সর্বশেষ