শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদরাজনীতিসাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা স্থিতিশীল

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা স্থিতিশীল

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভেন্টিলেশনে রাখা হয়েছে।

৬ জুন তার পারিবারিক সূত্রে জানা যায়, মোহাম্মদ নাসিমকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। ৪৮ ঘণ্টা পার হলে চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা স্থিতিশীল। চিকিৎসকরা তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার স্বাস্থ্যের সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন। দলের এ প্রবীণ এবং দায়িত্বলীল ও ত্যাগী নেতার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি।

এর আগে ৫ জুন ভোরে করোনা ভাইরাস আক্রান্ত অবস্থায় ব্রেন স্টোক করেন মোহাম্মদ নাসিম। পরে জরুরিভাবে তার অস্ত্রোপচার করা হয়।

১ জুন সকালে করোনা উপসর্গ নিয়ে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন নাসিম। পরে রাতে তার করোনা পরীক্ষার রিপোর্টে পজিটিভ আসে। এরমধ্যে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও শুক্রবার সকালে ব্রেন স্টোক করেন। এরআগে ওয়ান ইলেভেনের সময় কারাবন্দি অবস্থায় স্টোক করেছিলেন নাসিম। এবার দ্বিতীয়বার স্টোক করলেন

আরও পড়ুন

সর্বশেষ