ব্রেকিং নিউজ

রেড ক্রিসেন্ট ঈদ উপলক্ষে ১৫টি কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালের ষ্টাফদের জন্য খাবার সরবরাহ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ঈদ উপলক্ষে ১৫টি কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালের ৩ হাজার চিকিৎসক, নার্স ও মেডিকেল ষ্টাফদের জন্য রান্না করা খাবার সরবরাহ করেছে
প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি এইচএসবিসি ব্যাংকের সহযোগিতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজধানীর ১৫টি কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালের ৩০০০ হাজার চিকিৎসক, নার্স ও মেডিকেল ষ্টাফ এবং স্বাস্থ্য অধিদপ্তর ও আইইডিসিআর এর কন্টোলরুমে দায়িত্বরতদেও জন্য বিশেষ রান্না করা খাবার সরবরাহ করে। এছাড়াও একই কার্যক্রমের আওতায় গাজীপুর জেনারেল হাসপাতালে কর্মরত চিকিৎসক, নার্স ও মেডিকেল ষ্টাফদের জন্যও এই বিশেষ খাবার সরবরাহ করা হয়। উল্লেখ্য, এই কর্মসূচির আওতায় করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত দেশের ১ লাখ অসহায় ও দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হবে বলে রেড ক্রিসেন্ট কর্তৃপক্ষ জানিয়েছেন।

রেড ক্রিসেন্ট সোসাইটি জানায়, করোনা যুদ্ধের প্রথমসারির এসব ফ্রন্টলাইনার্সদের জন্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির অতি সামান্য ঈদ উপহার, যা তাদেরকে অনুপ্রাণিত করবে। সোসাইটির জাতীয় সদর দপ্তর যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবক ও কর্মকর্তা-কর্মচারীগণ এসব মানবতার সৈনিকদের কাছে খাবারের প্যাকেট পৌছিয়ে দেয়।

আজ সকালে রাজধানীর কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসক, নার্স ও মেডিকেল ষ্টাফদের জন্য বিশেষ রান্না করা খাবার সরবরাহকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপ-মহাসচিব মো: রফিকুল ইসলাম, সোসাইটির ডিজাস্টার রেসপন্স বিভাগের দায়িত্বরত পরিচালক  মো: মিজানুর রহমানসহ রেড ক্রিসেন্ট সোসাইটির বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

About bdsomoy