বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েসোনাগাজীতে ৩০০ পরিবারের মাঝে নিজাম চৌধুরী’র নগদ অর্থ সহায়তা প্রদান

সোনাগাজীতে ৩০০ পরিবারের মাঝে নিজাম চৌধুরী’র নগদ অর্থ সহায়তা প্রদান

ফেনীর সোনাগাজীতে করোনায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের  মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী।

মহামারী করোনার এর কারনে ক্ষতিগ্রস্ত ফেনী জেলার সোনাগাজী উপজেলার কর্মহীন, দরিদ্র, অসহায় মানুষদের মাঝে এনআরবি গ্লোবাল ব্যাংকের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান, কুশিয়ারা পাওয়ার প্লান্টের পরিচালক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটর ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক নিজাম চৌধুরী এই অর্থ সহায়তা প্রদানের ব্যবস্থা করেন ।received_280470040008156

১৯ মে সকালে সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মোহাম্মদ লিপটন  নিজাম চৌধুরী’র পক্ষ থেকে সোনাগাজী উপজেলা কমপ্লেক্স প্রাংগনে  এ নগদ টাকা প্রদান করা হয়।

উপকারভোগীরা জানান, নিজাম চৌধুরী করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তে কর্মহীন হয়ে পড়া  সোনাগাজীর লোকজনের জন্য যে সহযোগিতার হাত প্রসার করেছেন তা চির স্মরণীয় হয়ে থাকবে।  তিনি সবসময় এই এলাকার  অসহায়-দরিদ্র মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন, আমরা তার মঙ্গল কামনা করি, যাতে তিনি সবসময় মানবতার কল্যাণে কাজ করে যেতে পারে।

এ প্রসঙ্গে নিজাম চৌধুরী বলেন, করোনা পরিস্থিতিতে এখন দেশের সব শ্রেণি-পেশার মানুষ অসহায়-কর্মহীন হয়ে পড়েছে। দেশের এমন ক্রান্ত্রিলগ্নে মানুষের পাশে থাকতে পারাটা সৌভাগ্যের। আমি বরাবরে ন্যায় এলকার জনগণের সাথে তাদের যে কোন প্রয়োজনে ছিলাম, আছি ও ভবিষ্যতে থাকবো।

মানবিক ও সামাজিক দায়বোধ থেকে আমি বছরব্যাপি তাদের বিভিন্ন ভাবে সহযোগিতার চেষ্টা করে আস।  ভবিষ্যতেও এ ধারা  অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন নিজাম চৌধুরী ।

আরও পড়ুন

সর্বশেষ