রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েফেনীর দাগনভূঁঞায় করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী'র নগদ...

ফেনীর দাগনভূঁঞায় করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী’র নগদ অর্থ সহায়তা প্রদান

মহামারী করোনার  এর কারনে ক্ষতিগ্রস্ত ফেনী জেলার দাগনভূঁঞা উপজেলায় কর্মহীন, দরিদ্র, অসহায় মানুষদের মাঝে এনআরবি গ্লোবাল ব্যাংকের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয় । এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান, কুশিয়ারা পাওয়ার প্লান্টের পরিচালক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটর ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক নিজাম চৌধুরী এই অর্থ সহায়তা প্রদানের ব্যবস্থা করেন ।FB_IMG_1589820202933

সোমবার ( ১৮ মে) সকাল ১১.০০ টা থেকে দুপুর ১.০০ পর্যন্ত দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতনের কার্যালয়ে  নিজাম চৌধুরী’র পক্ষ থেকে এ নগদ টাকা প্রদান করা হয়।

ফেনী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও দাগনভূঁঞা উপজেলার চেয়ারম্যান দিদারুল কবির রতন ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরীর পক্ষে  সুবিধাভোগীদের তালিকা প্রস্তুতের মাধ্যমে ১৫০ জন সুবিধাভোগীকে ঈদ উপহার হিসেবে নগদ ২০০০ টাকা (দুই হাজার) করে তাদের  হাতে  তুলে দেন।

দাগনভূইয়ার স্থানীয়রা জানান, উনি শুধু মানুষ নয় , গরীবের বন্ধুও। করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তে কর্মহীন হয়ে পড়া লোকজনের জন্য তিনি যা করলেন তা চির স্মরণীয় হয়ে থাকবে। এছাড়াও তিনি সবসময় দাগনভূইয়ার অসহায়-দরিদ্র মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন যেকোন আপদে বিপদে বিভিন্ন মাধ্যমে।

দাগনভূইয়া নামার বাজারের ছমির মিয়া নামের এক বৃদ্ধ বলেন, এ মহামারীর সময় তিনি (নিজাম চৌধুরী) যেভাবে দাগনভূইয়ায় সহযোগিতার হাত প্রসারিত করেছেন , ঈদের আগে আজ নগদ টাকা পাঠালেন তা আমরা আজীবন স্মরণ রাখব।আমরাও তাঁর জন্য আল্লাহর কাছে অনেক দোয়া করি। আল্লাহ যাতে নিজাম চৌধুরীকে সুস্থ ও ভালো রাখে।

উল্লেখ্য যে, আজ সকালে নিজাম চৌধুরীর গ্রামের বাড়ি সিন্দুরপুরের গৌতমখালীতে কর্মহীন, কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের এবং মাদ্রাসার এতিম ছাত্র-ছাত্রী সহ প্রায় ২০০ পরিবারকে নগদ অর্থ সহায়তা করেন।  নিজাম চৌধুরীর পক্ষে নগদ অর্থ বিতরণ করেন তার ছোট বোন বিবি হাফছা চৌধুরী।

আরও পড়ুন

সর্বশেষ