শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
প্রচ্ছদআরো খবর......টাঙ্গাইলে পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়

টাঙ্গাইলে পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়

টাঙ্গাইলের কালিহাতীতে এক পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ দুপুর দুইটার দিকে উপজেলার আগ চারান এলাকায় এই ঘটনা ঘটে।

পায়ে গুলিবিদ্ধ উপজেলার বল্লা পোস্ট অফিসের পোস্ট মাস্টার মো. মজিবর রহমানকে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয় এবং সেখান থেকে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত পেস্ট মাস্টারের বরাত দিয়ে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম জানান, বল্লা পোস্ট অফিসের পোস্ট মাস্টার মজিবর রহমান দুপুর দেরটার সময় কালিহাতী পোস্ট অফিস থেকে ৫০ লাখ টাকা তুলে সঞ্চয়পত্র ও এফডিআরের গ্রাহকদের মধ্যে বিতরণের জন্য এক সহকর্মীর মোটরসাইকেলে চড়ে নিজ পোস্ট অফিসে ফিরছিলেন।

তারা আগ চারান এলাকায় পৌঁছালে আরেকটি মোটরসাইকেলে আসা তিন যুবক তাদের পথরোধ করে প্রথমে এক রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে এবং পরে পোস্ট মাস্টারের উরুতে গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত পোস্ট মাস্টারকে হাসপাতালে পাঠায়। পুলিশ সেখান থেকে একটি গুলির খোসাও উদ্ধার করেছে।

শফিকুল ইসলাম আরও জানান ‘আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। আশা করি অতিদ্রুত দুর্বৃত্তদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে সক্ষম হব।

আরও পড়ুন

সর্বশেষ