বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েফেনীর সিন্দুরপুরে কর্মহীন অসহায় মানুষের পাশে নিজাম চৌধুরী

ফেনীর সিন্দুরপুরে কর্মহীন অসহায় মানুষের পাশে নিজাম চৌধুরী

এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক নিজাম চৌধুরী নিজ এলাকার ( ফেনীর সিন্দুরপুর) কর্মহীন, দরিদ্র, অসহায় মানুষদের সাহায্য অব্যাহত রেখেছেন।আজ রবিবার সকালে দাগনভূঞার সিন্দুরপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে তার পক্ষ থেকে নগদ টাকা প্রদান করা হয়।IMG_20200517_191521

ইউপি চেয়ারম্যন নুর নবী সুবিধাভোগিদের হাতে নিজাম চৌধুরীর ঈদ উপহার তুলে দেন। এসময় ইউনিয়ন পরিষদের মেম্বার, আওয়ামীলীগ নেতৃবৃন্দ ছাড়াও এনআরবি গ্লোবাল ব্যাংক ফেনী শাখার ম্যানেজার মোহাম্মদ মারুফ আল হাসনাত, সিন্দুরপুর শাখার ম্যানেজার কাওছার আহাম্মেদ চৌধুরী (চঞ্চল), ডাক বাংলা শাখার ম্যানেজার মোহাম্মদ রুহুল আমীন।

স্থানীয়রা জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া লোকজন ছাড়াও এলাকার অসহায়-দরিদ্র মানুষের জন্য তিনি সবসময় সহযোগিতার হাত বাড়ান।যেকোন আপদে বিপদে আমরা তাকে পাশে পাই।

দেলওয়ার হোসেন নামে এক বৃদ্ধ বলেন, এ মহামারী কালে তিনি ( নিজাম চৌধুরী) দুই দফা নিজ গ্রামের মানুষের জন্য খাদ্য সাহায্য পাঠিয়েছেন।ঈদের আগে আজ নগদ টাকা পাঠালেন।আমরাও তাঁর জন্য প্রাণ খুলে দোয়া করি। তিনি ভাল থাকলে আমরাও ভাল থাকি।

আরও পড়ুন

সর্বশেষ