মঙ্গলবার, মে ১৪, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনপটিয়ায় ছিনতাকারীর কবলে পড়ে সর্বস্ব খুইয়েছেন সাংবাদিক নজরুল ইসলাম

পটিয়ায় ছিনতাকারীর কবলে পড়ে সর্বস্ব খুইয়েছেন সাংবাদিক নজরুল ইসলাম

পটিয়ায় ছিনতাকারীর কবলে পড়ে সর্বস্ব খুইয়েছেন সাংবাদিক নজরুল ইসলাম। ৩মে রাত ১০টা দশ মিনিটের দিকে পটিয়া বাইপাস রোডে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

জানা যায়, দৈনিক সংবাদ পত্রিকার পটিয়া প্রতিনিধি নজরুল ইসলাম রাতে অফিস শেষে বাসায় যাওয়ার জন্য পোস্ট অফিস মোড়ে গাড়ীর জন্য অপেক্ষা করছিলেন। এসময় পটিয়া আদালত সড়ক হয়ে একটি সিনজি টেক্সী পোস্ট অফিসের মোড়ে আসলে সিগন্যাল দিলে কাগজী পাড়া যাওয়ার কথা বলে গাড়িটি থামে। ওই গাড়িতে ড্রাইভারসহ আরো তিনজন ছিনতাইকারী ছিলেন। গাড়িটি পোস্ট অফিসের মোড় থেকে মুন্সেফবাজার পার হলে ছিনতাইকারীরা গলায় ছুরি ধরে আওয়াজ করলে জবাই করে দিবে বলে ভয় দেখান। গলায় ছুরি ধরা অবস্থায় বাইপাস সড়কের করল বড়ুয়া পাড়ার রাস্তার মাথায় নিয়ে নগদ ১৪শ টাকা এবং সাথে থাকা মোবাইল সেটটি নিয়ে নেয়।

এ ঘটনায় দৈনিক সংবাদের সাংবাদিক নজরুল ইসলাম সোমাবার পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে সাংবাদিক নজরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে জানান, পত্রিকার অফিসে নিউজের কাজ শেষে বাসায় ফেরার পথে পোস্ট অফিসের মোড় থেকে যাত্রী বেশে ছিনতাইকারীরা একটি সিএনজি টেক্সীতে অবস্থান করেন। আমি সিএনজিতে বসে কিছুদুর যাওয়ার পর ছিণতাইকারীরা গলায় ছুরি ধরে বাইপাস সড়কের করল রাস্তার মাথায় নিয়ে যায়। সেখানে পকেটে থাকা নগদ টাকা পয়সা ও মোবাইল সেট নিয়ে নেয়।

পটিয়া থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, ঐ সময়ের মহাসড়কে বিভিন্ন স্থাপনায় লাগানো সিসি ক্যামরার ফুটেজ দেখে ছিনতাইকারী ও ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি টেক্সিটি সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন

সর্বশেষ