বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েসরাইলের প্রত্যাহারকৃত ওসি শাহাদাত টিটুর দৃষ্টান্তমুলক শাস্তির দাবি

সরাইলের প্রত্যাহারকৃত ওসি শাহাদাত টিটুর দৃষ্টান্তমুলক শাস্তির দাবি

বিএনপির দুই এমপি উকিল আবদুস সাত্তার ও রুমিন ফারহানার ঘনিষ্ট , ছাত্রদলের সাবেক নেতা, খালেদা জিয়ার একসময়ের বডিগার্ড রাজাকারপুত্র সরাইল থানার প্রত্যাহারকৃত ওসি শাহাদাত টিটুর দৃষ্টান্তমুলক শাস্তি চান বিভিন্ন মহল।

তারা জানান, ওসি শাহাদাত হোসেন অনেক কেলেঙ্কারীতে জড়িত থাকায় খাগড়াছড়ি সদর থানা থেকে স্ট্যান্ড রিলিজ করে বান্দরবানে বদলী করে পুলিশ কর্তৃপক্ষ। পরে একজন বিশেষ ক্ষমতাধর মন্ত্রীর এলাকার ভোটার এলাকার মানুষ হিসেবে তদবীর করে ব্রাম্মণবাড়িয়ার সরাইল থানায় পোস্টিং পায়। সে কোন প্রকৃতির দুর্নীতিবাজ ও অপকর্মের সাথে জড়িত খাগড়াছড়ির সচেতন মহল, আর্মির জোন ইনচার্জ ভালো বলতে পারবে।

শাহদাত হোসেন লোহাগাড়া থানায় ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত এস আই হিসাবে দায়িত্ব পালন করছে। তৎসময় তার বিরুদ্ধে জামাত বিএনপির পৃষ্টপোষকতার অভিযোগ উঠলে। তার বিরুদ্ধে তদন্ত করে দেখা যায়। সে কুমিল্লা দেবিদ্বার কলেজ ছাত্রদলের সহ-সভাপতি ছিল । এবং খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালীন সময় খালেদা জিয়ার বড়ি গার্ড় ছিল। পরে তাকে খাগড়াছড়ি দিঘিনালা থানায় বদলি করা হয়। গতবছর  তাকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানায় পদায়ন করা হয়।

উল্লেখ জেলা লকডাউন থাকা সত্বেও ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের বেড়তলায় আল্লামা মাওলানা যুবায়ের আহমদ আনসারীর জানাজায় লাখো জনতার ঢল থামাতে ব্যর্থ হওয়ায় ব্রাহ্মণবাড়িয়া সরাইল থানার ওসি শাহদাৎ হোসেন টিটুকে প্রত্যাহার করা হয়েছে।

১৮ এপ্রিল রাতে পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে তাকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযোগ করতে বলা হয়। জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার মো: আলাউদ্দিন খবরটি নিশ্চিত করেছেন। এর আগে, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় করোনাভাইরাসের কারণে দেওয়া লকডাউন উপেক্ষা করেই ইসলামি আলোচক আল্লামা মাওলানা যুবায়ের আহমদ আনসারীর জানাজায় অংশ নেয় কয়েক লাখ মুসুল্লি।

আরও পড়ুন

সর্বশেষ