শনিবার, এপ্রিল ২০, ২০২৪
প্রচ্ছদজাতীয়দলমত না দেখে সঠিক তালিকা তৈরি করে প্রকৃত অসহায় মানুষের তালিকা করতে...

দলমত না দেখে সঠিক তালিকা তৈরি করে প্রকৃত অসহায় মানুষের তালিকা করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দলমত না দেখে সঠিক তালিকা তৈরি করে প্রকৃত অসহায় মানুষের কাছে ত্রাণসহ সরকারের সহযোগিতা পৌঁছে দিতে জনপ্রতিনিধি, দলের নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৬ এপ্রিল সকালে গণভবনে ভিডিও কনফারেন্সে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঢাকা বিভাগের ঢাকা, নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমি স্পষ্ট করে বলতে চাই, কে কোন দল করে সেটা নয়- যারাই অসুবিধায় আছে, অসহায় অবস্থায় আছে, তাদের সহযোগিতা করতে হবে।

জনপ্রতিনিধিদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, কে ভোট দিলো, কে দিল না, তা নয়, জনগণকে জনগণ হিসেবে দেখবেন। সেভাবে সঠিক তালিকা করবেন। প্রকৃত অসহায় মানুষগুলো যেন তালিকাভুক্ত হয়, তারা যেন সহযোগিতা পায়।

আমাকে ভোট দেয়, সেটা নয়। যাদের সত্যিকারের প্রয়োজন, সাধারণ মানুষ, তাদের তালিকা করুন।

দলের নেতাকর্মীদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে। অসহায় কোনো মানুষ যেন বাদ না যায়। দলমত নির্বিশেষ তালিকা করবেন। মানুষকে মানুষ হিসেবে দেখবেন। সঠিক তালিকা করবেন। স্থানীয়দের সহযোগিতা নিয়ে স্বচ্ছতার সঙ্গে তালিকা তৈরি ও সহযোগিতা করতে প্রশাসনের কর্মকর্তাদেরও নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন

সর্বশেষ