সোমবার, এপ্রিল ২২, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়অপূর্বর বিপরীতে একই নাটকে দুই বোন

অপূর্বর বিপরীতে একই নাটকে দুই বোন

Asha Peya Bipasha and Apurba 2ভিট তারকা আশা ও মডেল পিয়া বিপাশা আপন দুই বোন। দ্বিতীয়বারের মতো এই দুই বোন একসাথে একই নাটকে অভিনয় করলেন। মোহাম্মদ মেহেদী হাসান জনির রচনায় ও বি ইউ শুভ পরিচালিত আগামী ঈদের জন্য নির্মিত খণ্ড নাটক সময়ের গল্প অসময়ের স্বপ্নতে তারা দুই বোন আবারো একসাথে অভিনয় করলেন।

 এই নাটকে তারা দুজন জনপ্রিয় নাট্যাভিনেতা অপূর্বর বিপরীতে অভিনয় করেছেন। ভিট তারকা আশা অভিনয় করেছেন রাকিবের (অপূর্ব) স্ত্রী রিপা চরিত্রে। অন্যদিকে আশার ছোট বোন পিয়া বিপাশা অভিনয় করেছেন রাকিবের প্রেমিকা রিমির চরিত্রে।

 ২৯ ও ৩০ মে কক্সবাজারের মনোরম লোকেশনে আদনান প্রযোজিত এই নাটকটির শুটিং শেষ হয়েছে। ৩১ মে শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন। দুই বোনের বিপরীতে প্রথমবার অভিনয় করা প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘দুজনই অভিনয়ে একেবারেই নতুন। দুই বোনই চেষ্টা করছেন অভিনয়ে নিজেদেরকে প্রাণবন্ত করে তোলার। আন্তরিক চেষ্টাটুকু থাকলে ভবিষ্যৎ দুইজনেরই উজ্জ্বল বলা চলে।’  আশা বলেন, ‘অপূর্ব ভাইয়া অনেক কো-অপারেটিভ একজন অভিনেতা। আমরা দুই বোনই তার কাছ থেকে অনেক পজিটিভ সাপোর্ট পেয়েছি।

 পিয়া বিপাশা বলেন, ‘অভিনয় যে ভিন্ন এক শিল্প মাধ্যম এবং এখানে নিজেকে নানানভাবে বহিঃপ্রকাশের সুযোগ আছে তা অপূর্ব ভাইয়ার কাছ থেকে শিখেছি। কাজটি অনেক ভালো হয়েছে।নাটকটি আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। এদিকে ৩১ মে  ঢাকায় ফিরেই তিনি এনটিভিতে প্রচার চলতি নতুন ধারাবাহিক নাটক শিহাব শাহীন পরিচালিত ভালোবাসার চতুষ্কোণএর শুটিং-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন।

 অন্যদিকে চ্যানেল টুয়েন্টি ফোরে গত সপ্তাহে প্রচার হলো আশা অভিনীত নাটক সিনেমায় যেমন হয়। এই নাটকে তার অভিনয় দর্শক সমাদৃত হয়। আশার ছোট বোন পিয়া বিপাশা ১ জুন ভারত যাচ্ছেছন গোলাম ফারুকের নির্দেশনায় একটি নতুন বিজ্ঞাপনের শুটিং-এ ।

 শুটিং শেষে তিনি ঢাকায় ফিরবেন আগামী ৫ জুন। আশা ও পিয়া বিপাশা সর্বপ্রথম একসাথে মাসুদুল হাসানের পরিচালনায় দ্বিতীয় মাত্রাটেলিফিল্মে অভিনয় করেন। এটি চলতি বছরই চ্যানেল আইতে প্রচার হয়।  বি ইউ শুভর পরিচালনায় অপূর্ব এর আগে দুটি নাটকে অভিনয় করেছিলেন। একটি ধারাবাহিক অস্তিত্ব অনুভবেও অন্যটি খণ্ড নাটক চেনা চেনা লাগে

আরও পড়ুন

সর্বশেষ