ব্রেকিং নিউজ

‘আমার আমি’তে মিথিলার অতিথি সৃজিত

ভালোবাসা দিবসের বিশেষ পর্ব এবার ‘আমার আমি’তে বিশেষ পর্বে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অতিথি হয়েছেন তার স্বামী কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত ‍মুখার্জি। ভালোবাসা দিবস উপলক্ষে এই বিশেষ পর্বটি প্রচারিত হবে বাংলাভিশনে।

সম্প্রতি নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে স্ট্যাটাস দিয়ে এমনটাই জানিয়েছেন মিথিলা। পোস্টে বর্তমান স্বামী সৃজিতের সঙ্গে তার একটি ছবিও পোস্ট করেন মিথিলা জানিয়েছেন, “ভালোবাসা দিবসে ‘আমার আমি’তে বিশেষ শোতে মিস্টার ও মিসেস মুখার্জিকে দেখুন।”

জানা গেছে, মিথিলার উপস্থাপনায় বাংলাভিশনের ওই শোতে হাজির হচ্ছেন সৃজিত মুখার্জি। ওই দিন মিথিলার মুখোমুখি হবেন তিনি। এরই মধ্যে অনুষ্ঠানটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

বহু নাটকীয়তার পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

সংসারের পাশাপাশি মিথিলা ব্যস্ত আছেন নিজের পড়াশোনা ও অফিস নিয়েও। কিন্তু তাই বলে শোবিজ থেকে ও একেবারে দূরে সরে যাননি তিনি। খুব সম্প্রতি ‘প্রাইসলেস’ নামের একটি নাটকে  অভিনয় করেছেন মিথিলা। এছাড়া বাংলাভিশনে ‘আমার আমি’ অনুষ্ঠানটির উপস্থাপনা চলছেই।

প্রসঙ্গত, জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম।

দ্বিতীয় বিয়ের আগে অবশ্য নাট্যনির্মাতা ফাহমির সঙ্গে মিথিলার বেশকিছু অন্তরঙ্গ ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল।

About bdsomoy