শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স প্রদান করেছে এনআরবি গ্লোবাল ব্যাংক

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স প্রদান করেছে এনআরবি গ্লোবাল ব্যাংক

কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমের আওতায় পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অ্যাম্বুলেন্স প্রদান করেছে এনআরবি গ্লোবাল ব্যাংক লিমিটেড। ২৫ জানুয়ারী পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ আসনের সাংসদ আলহাজ¦ সামশুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত, পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী এবং পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান, এস.আলম গ্রুপ ও ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের চেয়ারম্যানের পি.এস আকিজ উদ্দিন, পটিয়া পৌরসভার মেয়র হারুনুর রশিদ এবং পটিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ জাবেদ।FB_IMG_1579964010719

প্রধান অতিথি হুইপ আলহাজ¦ সামশুল হক চৌধুরীর উপস্থিতিতে হাসপাতাল কর্তৃপক্ষের হাতে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত।

এ সময় আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক এম. আলাউদ্দিন, প্রধান কার্যালয়ের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ, চট্টগ্রাম জোনের আওতাধীন বিভিন্ন শাখার ব্যবস্থাপকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ