শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
প্রচ্ছদটপখালেদা জিয়ার মুক্তি আসবে নির্বাচনেই : খন্দকার মোশাররফ

খালেদা জিয়ার মুক্তি আসবে নির্বাচনেই : খন্দকার মোশাররফ

ঢাকা শহর যানজটমুক্ত, দূষণমুক্ত ও বসবাসযোগ্য হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়ে বিএনপি নির্বাচনে এসেছে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ১৪ জানুয়ারি রাতে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দক্ষিণ সিটি নির্বাচনের বিএনপির সমন্বয়ক কমিটির সভায় তিনি এ কথা বলেন। ড. মোশাররফ বলেন, আমরা এই ঢাকা শহর দূষণমুক্ত করতে চাই। আমরা ঢাকা শহর যানজটমুক্ত করতে চাই। আমরা ঢাকা শহর করতে চাই মাদকমুক্ত। আমরা এই শহর আধুনিক এবং উন্নত নগরীতে রূপান্তর করতে চাই। শহরের জলাবদ্ধতা সমস্যার সমাধান করতে চাই। এই লক্ষ্যগুলো নিয়ে আমরা নির্বাচনে যাচ্ছি।

তিনি বলেন, আমরা গত দশ বছর ধরে দেখছি। এই সমস্যাগুলো আওয়ামী লীগ ও তাদের মেয়ররা করতে পারেননি। অতএব আমরা অতীতে করেছি, ভবিষ্যতেও করবো। এই বক্তব্য নিয়ে আমাদের জনগণের কাছে যেতে হবে। আমার বিশ্বাস আমরা যাদের প্রার্থী করেছি, এই প্রার্থীরা তরুণ এবং উচ্চ শিক্ষিত। তাদের দুরদর্শিতা আছে, ভিশন আছে, নগরীকে বর্তমান অবস্থা থেকে পরিবর্তনের জন্য তাদের যে দৃস্টিভঙ্গি আছে, সেটা ইতিবাচক। ড. মোশাররফ বলেন, মানুষ পরিবর্তন চায়। সেই পরিবর্তনের জন্যই আমরা নির্বাচনে। ইনশাল্লাহ জনগণ যদি ভোট দিতে পারে, তাহলে আমাদের দুই মেয়র প্রার্থী ও কাউন্সিলররা বিপুল ভোটে পাস করবেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ড. মোশাররফ বলেন, নির্বাচন আন্দোলনেরই অংশ। এর মাধ্যমেই খালেদা জিয়ার মুক্তি আসবে। ড. মোশাররফ হোসেনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, জাসাস সভাপতি ড. মামুন আহমেদ, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ