রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদটপশ্রীনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের নিহত ৯

শ্রীনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের নিহত ৯

মুন্সীগঞ্জের শ্রীনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বরযাত্রীবাহী মাইক্রোবাসের ৯ জন আরোহী নিহত হয়েছেন।  বেলা ২টার দিকে উপজেলার ষোলঘর এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে মাওয়ামুখী স্বাধীন পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৮১৯৪) একটি বাসের সঙ্গে বিপরীতমুখী মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ ১৫-৫৫৬৬) মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের ৪ জনসহ ৯ জনই মাইক্রোবাসের যাত্রী।

মাইক্রোবাস যাত্রীদের সবাই লৌহজংয়ের কনকসার থেকে কামরাঙ্গীরচরে বিয়ের বরযাত্রী হিসেবে যাচ্ছিলেন। মুন্সীগঞ্জ পুলিশের সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম জানান, ঘটনার পরপরই স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রোবাসের ভিতরে আটকে পড়া নিহত ও আহতদের উদ্ধার করে। নিহতদের মধ্যে বর রুবেলের বাবা আ. রশিদ বেপারি (৭০), বোন লিজা (২৪), ভাগনি তাবাসসুম (৬) ও অপর ভাগনি রেণু (১২) একই পরিবারের সদস্য।

অন্যরা হলেন- মাইক্রোবাস চালক বিল্লাল (২৮), যাত্রী কেরামত বেপারি (৭১), মফিজুল মোল্লা (৬০), তাহসান (৫), রানু বেগম (২৪)। মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের প্রত্যেককে ১০ হাজার টাকা ও আহতদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন

সর্বশেষ