শুক্রবার, মে ৩১, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনশুধু আনোয়ারা নয়, চট্টগ্রামের মানুষের জন্য আমাদের পরিবারের দরজা সব সময় খোলা...

শুধু আনোয়ারা নয়, চট্টগ্রামের মানুষের জন্য আমাদের পরিবারের দরজা সব সময় খোলা : ভূমিমন্ত্রী

আমি নিজে সৎ ভাবে চলার চেষ্ঠা করি, আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়া নেই, কোন অসৎ নেতা কর্মীকে আমি অবৈধ কোন সুযোগ সুবিধা দিয়ে প্রতিষ্ঠা করার ইচ্ছা আমার নেই, কোন অসৎ ব্যক্তির দায়ভার আমি নেবনা। আমার বাবার আদর্শকে আমি অনুসরণ করি। কোন অপকর্মকে আমি প্রশ্রয় দেবনা। আমার বাবা আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবু আজীবন আনোয়ারার মানুষের কথাই বলে গেছেন। শুধু আনোয়ারা নয়, চট্টগ্রামের মানুষের জন্য আমাদের পরিবারের দরজা সব সময় খোলা। মৃত্যুর আগপর্যন্ত তিনি স্বপ্ন দেখতেন আনোয়ারাকে একটি মডেল শহরে রুপান্তরিত করার। আজ বাবার সেই স্বপ্ন বাস্তবায়নের পথে। পিতা হারানোর ৭ বছর পরেও আনোয়ারার মাটি ও মানুষের মাঝে আমি আমার বাবাকে খুঁজে পায়।FB_IMG_1573836365253

১৫ নভেম্বর বিকালে চট্টগ্রামের আনোয়ারা চাতরী চৌমহনীতে উপজেলা যুবলীগের উদ্দ্যোগে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর ৭ম মৃত্যুবার্ষিকীর স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি এসব কথা বলেন।

আনোয়ারা উপজেলা যুবলীগের আহবায়ক শওকত ওসমানের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক অনুপম চক্রবর্তী বাবুর ও আবদুল মালেকের সঞ্চালনায় স্মরণ সভায় বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম.টিপু সুলতান চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য মো.এরমাদ, আবছার, খোরশেদ আলম প্রমুখ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, জেলা পরিষদ সদস্য এস.এম. আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ মালেকসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বোচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ ইউনিয়ন ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন

সর্বশেষ