ব্রেকিং নিউজ

আনোয়ারায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ২

আনোয়ারা থানাধীন চাতরী চৌমুহনী এলাকায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। ১৭ অক্টোবর দুপুর আড়াইটার দিকে চৌমুহনীর শশী কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মফিজ উদ্দিন (৭০) ও তার পুত্রবধূ জয়নাব বেগম (২৫)। আহতদের মধ্যে মফিজের ছেলে সাহাব উদ্দিন, নিজাম উদ্দীন ও তার স্ত্রী বুলবুল আক্তারের পরিচয় পাওয়া গেছে। অ্যাম্বুলেন্স চালকের পরিচয় জানা যায়নি। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, অ্যাম্বুলেন্সটি রোগী বহন করছিল। অ্যাম্বুলেন্সে থাকা সিলিন্ডার বিস্ফোরিত হলে ঘটনাস্থলে দুইজন নিহত হন। এ ঘটনায় আরও চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন বাঁশখালীর ছনুয়া ৩ নম্বর ওয়ার্ডের কাজীপাড়া এলাকার মফিজ উদ্দিন। তাকে অ্যাম্বুলেন্সে বাড়িতে নেওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। আহতদের অবস্থাও গুরুতর।

Please follow and like us:

About bdsomoy