মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদআরো খবর......বনপা'র কেন্দ্রীয় কমিটির নির্বাচনের তফসিল ঘোষনা

বনপা’র কেন্দ্রীয় কমিটির নির্বাচনের তফসিল ঘোষনা

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এ্যাসোসিয়েশন (বনপা) এর  (২০২০-২০২২) মেয়াদের কেন্দ্রীয় কমিটির নির্বাচনের তফসিল ঘোষনা করেছেন প্রধান নির্বাচন কমিশনার ইঞ্জি. মশিহ উর রহমান। অনলাইন নিউজ পোর্টাল প্রকাশক / সম্পাদকদের ভোটার হতে বনপার অফিসিয়াল ওয়েবসাইট www.bonpa.org তে গিয়ে অনলাইনে সদস্য ফরম পুরনের মাধ্যমে সদস্যভুক্তির আহ্বান জানিয়েছেন বনপার প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন (০১৭১৬৯৫৪৯১৯) এবং সাধারন সম্পাদক রোকমুনুর জামান রনি (০১৭২২১৫৮১৩০)।  bonpa logo 2

ঘোষিত তফসিল   অনুসারে ভোটার রেজিষ্ট্রেশনের শেষ তারিখ ও সময় : ০১ নভেম্বর ২০১৯ রাত ৮টা পর্যন্ত,  নির্বাচন উপ কমিটি কর্তৃক চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশের তারিখ ও সময় : ০৯  নভেম্বর ২০১৯ রাত ৮টা পর্যন্ত,  নির্বাচন কমিশন কর্তৃক নির্ধারিত পদের জন্য মনোনয়ন পত্র সরবরাহ ও আহবানের তারিখ ও সময় : ১০  নভেম্বর ২০১৯ রাত ৮টা পর্যন্ত, মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ও সময় : ১৫  নভেম্বর ২০১৯ রাত ৮টা পর্যন্ত,  মনোনয়ন পত্র বাচাই পূর্বক প্রার্থী তালিকা প্রকাশের শেষ তারিখ ও সময় : ১৬  নভেম্বর ২০১৯ রাত ৮টা পর্যন্ত, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ও সময় : ২২ নভেম্বর ২০১৯ রাত ৮টা পর্যন্ত,  নির্বাচন কমিশন কর্তৃক চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের তারিখ ও সময় : ১৯  নভেম্বর ২০১৯ রাত ৮টা, বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠান : ২৯ নভেম্বর ২০১৯ সকাল ১০ ঘটিকা,  নির্বাচনের স্থান : প্রিপ্রেটরী স্কুল এন্ড কলেজ অডিটোরিয়াম, আসাদ এভিনিউ, মোহাম্মদপুর, ঢাকা।

নির্বাচন পরিচালনা উপকমিটির আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরী এবং সদস্য, শাহাদাৎ হোসেন আশরাফ ও শামীম আহমেদ  নির্বাচন সমন্বয়কারী হিসেবে সর্বদা নির্বাচন কমিশন কে সহযোগিতা করবেন বলে জানান প্রধান নির্বাচন কমিশনার, বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এ্যাসোসিয়েশন (বনপা) বনপা নির্বাচন-২০১৯।

আরও পড়ুন

সর্বশেষ