শনিবার, এপ্রিল ২০, ২০২৪
প্রচ্ছদআরো খবর......আগামী বছরের ফোবানা হবে টেক্সাসে।। হালিম চেয়ারম্যান, জাকারিয়া ভাইস চেয়ারম্যান, হিরো এক্সিকিউটিভ...

আগামী বছরের ফোবানা হবে টেক্সাসে।। হালিম চেয়ারম্যান, জাকারিয়া ভাইস চেয়ারম্যান, হিরো এক্সিকিউটিভ সেক্রেটারি

09022019_IMG16_FOBANA_NEW_ECপ্রবাস প্রজন্মে বাঙালি সংস্কৃতি জাগ্রত রাখার পাশাপাশি বাংলাদেশের চলমান উন্নয়ন অভিযাত্রায় নতুন প্রজন্মকেও সম্পৃক্ত করার সংকল্পে নিউইয়র্কে ৩দিনবাপী ফোবানা কনভেনশনের সমাপ্তি ঘটলো ১ সেপ্টেম্বর রোববার রাতে। আগামী বছরের ৩৪তম কনভেনশন হবে টেক্সাসে এবং ২০২১ এর কনভেনশন হবে ওয়াশিংটন ডিসিতে-এ সিদ্ধান্তও ঘোষণা করা হয়েছে সমাপনী উৎসবে। একইসাথে সামনের বছরের জন্যে ফোবানা নির্বাহী কমিটির কর্মকর্তা নির্বাচিত হয়েছেন চেয়ারপার্সন-শাহ হালিম, ভাইস চেয়ারপার্সন-জাকারিয়া চৌধুরী, নির্বাহী সচিব-ড. আহসান চৌধুরী হিরু, যুগ্ম সচিব-ড. রফিক খান এবং ট্রেজারার-নাহিদুল খান সাহেল। নির্বাহী কমিটির আউস্ট্যান্ডিং ৯ জন মেম্বার নির্বাচিত হয়েছেন মীর চৌধুরী, নার্গিস আহমেদ, আবির আলমগীর, রবিউল করিম বেলাল, জসিমউদ্দিন, জাহিদ হুসেন, সাদেক খান, এটিএম আলম এবং মকবুল আলী।

বিশ্বখ্যাত নাসাউ কলসিয়ামের মিলনায়তনে বিপুল করতালির মধ্যে নির্বাচিত কর্মকর্তাগণকে পরিচয় করিয়ে দেয়া হয়। সামনের বছরের ফোবানার হোস্ট সংগঠন ‘বাংলাদেশ এসোসিয়েশন অব নর্থ টেক্সাস’ এবং ২০২১ এর হোস্ট ‘আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি’র কর্মকর্তারাও ছিলেন উল্লাসে মাতোয়ারা।

আরও পড়ুন

সর্বশেষ