ব্রেকিং নিউজ

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালকে ডায়ালাইসিস মেশিন দিলেন ফজিলাতুন্নেছা ফাউন্ডেশন

received_1349429841898712কিডনি রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসার সাহাযার্থে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালালকে একটি অত্যাধুনিক ডায়ালাইসিস মেশিন অনুদান হিসেবে দিয়েছেন ডা: ফজিলাতুন্নেছা বেগম ফাউন্ডেশন। হলি ছ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক (লজিস্টিক ও প্রকিউরমেন্ট) জানান, বর্তমানে ১২ টি ডায়ালাইসিস মেশিন কিডনি রোগীদের চিকিৎসার কাজে ব্যবহার হচ্ছে ।

আজ সকালে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে ডা: হাতেম আলী’র নামে ডা: ফজিলাতুন্নেছা বেগম ফাউন্ডেশনের এর পক্ষে ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব মো: আজিজুল বারী কিডনী রোগে আক্রান্ত রোগীদের ডায়ালাইসিসের সুবিধার্থে অনুদান হিসেবে একটি ডায়ালাইসিস মেশিন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাননীয় চেয়ারম্যান জনাব হাফিজ আহমদ মজুমদার, এমপি এর নিকট হস্তান্তর করেন। এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সম্মানিত ট্রেজারার এ্যাডভেকেট তৌহিদুর রহমান, সোসাইটির ম্যানেজিং বোর্ডের সম্মানিত সদস্য জনাব লুৎফুর রহমান চৌধুরী হেলাল, হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: খন্দকার এজাজ আহমেদসহ হাসপাতালের বিভিন্নস্তরের কর্মকর্তা ও দায়িত্বরত চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান জনাব হাফিজ আহমদ মজুমদার, এমপি বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি প্রতিষ্ঠালগ্ন ধেকে দেশের জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছে। চিকিৎসাসেবা বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির একটি উল্লেখযোগ্য কার্যক্রম। তিনি বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি দেশের দুঃস্থ জনসাধারণের ন্যূনতম স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে ১৯৭২ সাল হতে বাংলাদেশ সরকারের স্বাস্থ্যসেবা কর্মসূচিতে সহায়ক প্রতিষ্ঠান হিসেবে অবদান রাখছে। সোসাইটি ৫৬টি মাতৃসদন ও শিশু কল্যাণ কেন্দ্র, ০১টি আউটডোর মেডিকেল সেন্টার, ০২টি চক্ষু হাসপাতাল, ০৫টি মাতৃসদন হাসপাতাল ও ০১টি জেনারেল হাসপাতাল (হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল) সহ মোট ৬৫টি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান স্বাস্থ্য কার্যক্রম বাস্তবায়ন করে চলেছে।

Please follow and like us:

About bdsomoy