ব্রেকিং নিউজ

রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে কর্মকর্তাদের ১২ দিন ব্যাপী ফিন্যান্স ম্যানেজমেন্ট প্রশিক্ষণ শুরু

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির অর্থ বিভাগের উদ্যোগে সোসাইটির কর্মকর্তাদের ফিন্যান্স ম্যানেজমেন্টের ওপর আরও দক্ষতা বাড়াতে ১২ দিন ব্যাপী ফিন্যান্স ম্যানেজমেন্ট প্রশিক্ষণ শুরু হয়েছে। জাতীয় সদর দপ্তর ও বিভিন্ন জেলা রেড ক্রিসেন্ট ইউনিটে দায়িত্বরত সর্বমোট ১৯ জন কর্মকর্তা এই প্রশিক্ষণে অংশগ্রহণ করেছে।received_421339175157723

আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তরস্থ প্রশিক্ষণ কক্ষে অনুষ্ঠিত দীর্ঘমেয়াদী এই প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাননীয় চেয়ারম্যান জনাব হাফিজ আহমদ মজুমদার, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সম্মানিত ট্রেজারার এ্যাডভোকেট তৌহিদুর রহমান, ম্যানেজিং বোর্ড মেম্বার জনাব লুৎফুর রহমান চৌধুরী হেলাল, জনাব শেখ রইসুল আলম ময়না, সোসাইটির মহাসচিব জনাব মো: ফিরোজ সালাহ্ উদ্দিন, জনাব এম এ হালিম চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক, পূবালী ব্যাংক লিমিটেড, পূবালী ব্যাংক লিমিটেডের প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ জনাব নিরঞ্জণ গোপ, জনাব এম আলী, উপ-ব্যবস্থাপক, পূবালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপ-মহাসচিব জনাব মো: রফিকুল ইসলাম প্রমূখ। প্রধান অতিথি তার বক্তব্যে শেষে ১২ দিন ব্যাপী চলা এই প্রশিক্ষণের উদ্বোধনী ঘোষনা করেন।

প্রধান অতিথি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাননীয় চেয়ারম্যান জনাব হাফিজ আহমদ মজুমদার, এমপি বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিই শুধু নয়, যেকোন প্রতিষ্ঠানকে সামনে দিকে এগিয়ে নিতে হলে তার ফিন্যান্স ডিপার্টমেন্টকে দক্ষতার পরিচয় দিতে হয়। আমি বিশ্বাস করি, প্রশিক্ষণে অংশগ্রহণকারীরা নিজেদেরকে দক্ষ করে গড়ে তুলবে। বাংলাদেশ রেড সোসাইটিকে এগিয়ে নিতে তাদের দক্ষতাকে কাজে লাগাবে। তিনি, পূবালী ব্যাংক কর্তৃপক্ষের প্রশসংসা করে বলেন, পূবালী ব্যাংক বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাল একজন বন্ধু। হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের অবকাঠামো উন্নয়নে সর্বপ্রথম পূবালী ব্যাংক এগিয়ে আসে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার এ্যাডভোকেট তৌহিদুর রহমান বলেন, একটি প্রতিষ্ঠানের প্রধান ধমনীতে যে সঞ্চালন সেটি হচ্ছে ফিন্যান্সের মধ্যে। আর এই ফিন্যান্সে যদি গলদ থাকে তাহলে সেই প্রতিষ্ঠান আজ হউক আর কাল হউক মুখ থুবরে পড়বে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি তার কার্যক্রমের মাধ্যমে বিশ্ব পরিমন্ডলে সমাদৃত হয়েছে। সেটা আপনাদের কাজের দক্ষতার মাধ্যমেই সম্ভব হয়েছে। আর এই দক্ষতা অজর্নে প্রশিক্ষণের কোন বিকল্প নেই।

Please follow and like us:

About bdsomoy