শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েএনামুল হক জামালপুরের নতুন জেলা প্রশাসক

এনামুল হক জামালপুরের নতুন জেলা প্রশাসক

পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মোহাম্মদ এনামুল হক জামালপুরের নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেছেন। সোমবার বিকেলে তিনি জেলা প্রশাসকের দায়িত্বভার গ্রহণ করেন।anamul dc jamalpur

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নিজ কার্যালয়ের অফিস সহায়ক এক নারীর সঙ্গে একটি বিতর্কিত ভিডিও ফাঁস হওয়ার কারণে সদ্য ওএসডি হওয়া জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরকে রবিবার জামালপুর থেকে প্রত্যাহার করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। একই দিনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সরকারি এক পৃথক প্রজ্ঞাপনে মোহাম্মদ এনামুল হককে জামালপুরের নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। সোমবার বিকেলে নতুন জেলা প্রশাসকের দায়িত্বভার গ্রহণের সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজীব কুমার সরকার ও জেলা প্রশাসকের কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ এনামুল হক ২১তম বিসিএস ক্যাডারের সরকারি কর্মকর্তা হিসেবে চাকরিতে যোগ দেন ২০০৩ সালের ৩১ মে। নতুন এই জেলা প্রশাসক কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল গ্রামের মোহাম্মদ আব্দুস সামাদ ও মোসাম্মৎ ফিরোজা বেগম দম্পতির সন্তান।

নতুন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এক প্রতিক্রিয়ায় বলেন, সরকারি নির্দেশে আমি সোমবার বিকেলে জামালপুর যোগদান করেছি। জামালপুর জেলাবাসীকে সেবা করতে সুযোগ তৈরি করে দেওয়ার জন্য সরকারকে ধন্যবাদ জানাই। এই জামালপুর জেলায় বর্তমান সরকারের চলমান সকল প্রকার উন্নয়ন প্রকল্প ও কর্মসূচিগুলো বর্তমানে যে অবস্থায় আছে, তার চেয়ে আরো ভালো অবস্থানে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাব। সবার চেষ্টা নিয়েই জামালপুর জেলাকে একটি আদর্শ জেলা হিসেবে পরিণত করতে চাই।

তিনি তাঁর দায়িত্ব পালনে এই জেলার সকল সরকারি-বেসরকারি কর্মকর্তা ও কর্মচারী, জনপ্রতিনিধি, সুধীজন, জনসাধারণ ও সাংবাদিকবৃন্দসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন।

আরও পড়ুন

সর্বশেষ