শনিবার, এপ্রিল ২০, ২০২৪
প্রচ্ছদটপখুলনা ও ময়মনসিংহে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দুজন নিহত

খুলনা ও ময়মনসিংহে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দুজন নিহত

খুলনা ও ময়মনসিংহে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দুজন নিহত হয়েছেন। বুধবার ভোরে এ দুটি মৃত্যুর ঘটনা ঘটে। এর মধ্যে খুলনায় গৃহবধূ আর ময়মনসিংহে তৈরি পোশাক শ্রমিক মারা গেছেন। খুলনা থেকে প্রতিনিধি মুহাম্মদ আবু তৈয়ব জানিয়েছেন, খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শা‌হিদা (৪৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত শাহিদা পিরোজপুরের ভাণ্ডা‌রিয়া উপজেলার পশারীবুনিয়া গ্রামের সাইদুর রহমানের স্ত্রী। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আ‌বা‌সিক ফি‌জিশিয়ান (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস ডেঙ্গু আক্রান্ত শাহিদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে খুমেক হাসপাতালে ভ‌র্তি হন শাহিদা। তিনি বেশ কিছুদিন ধরে ডেঙ্গু জ্বরে ভুগছিলেন। ডেঙ্গু ছাড়াও শাহিদা ডায়াবেটিস ও লিভারের সমস্যায় আক্রান্ত ছিলেন। এ নিয়ে খুলনায় মোট ছয়জন ডেঙ্গু আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে বলেও জানান ডা. শৈলেন্দ্রনাথ।

ময়মনসিংহ থেকে প্রতিনিধি আইয়ুব আলী জানিয়েছেন, ময়মনসিংহে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাফিজুল ইসলাম (৩০) নামের এক তৈরি পোশাক শ্রমিক নিহত হয়েছেন। আজ ভোরে চিকিৎসার জন্য রাজধানীতে নেওয়ার পথে নিহত হন তিনি। এর আগে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি ছিলেন। নিহত হাফিজুল ত্রিশাল পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ইউনুছ আলীর ছেলে।

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত হাফিজুল ঈদের আগে রাজধানীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছিলেন। ঈদের ছুটিতে বাড়ি গিয়ে মমেক হাসপাতালে ভর্তি হন তিনি। পরে সুস্থ হয়ে বাড়িতেও ফিরে যান হাফিজুল। কিন্তু মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে তিনি আবারও অসুস্থ বোধ করলে তাঁকে মমেক হাসপাতালে নেওয়া হয়। হাফিজুলের অবস্থার অবনতি দেখে রাজধানীতে পাঠান চিকিৎসক। পথেই নিহত হন তিনি।

আরও পড়ুন

সর্বশেষ