ব্রেকিং নিউজ

নগরজুড়ে নিরাপত্তা জোরদার

পুরো চট্টগ্রাম নগরজুড়ে নিরাপত্তা জোরদার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। গুরুত্বপূর্ণ স্থাপনা, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের আশপাশ, আদালত ভবন এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে। ১৬ আগস্ট সন্ধ্যা থেকে নগরের গুরুত্বপূর্ণ মোড় ও প্রবেশমুখে চেকপোস্ট বসিয়ে তল্লাশী করা হয়।

জানা যায়, ২০০৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা ও ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলার ঘটনাকে কেন্দ্র করে পুরো সিএমপিতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় কাজীর দেউড়ি মোড়ে চেকপোস্ট পরিচালনা করছিলেন সিএমপির কোতোয়ালী জোনের সিনিয়র সহকারী কমিশনার নোবেল চাকমার নেতৃত্বে কোতোয়ালী থানা পুলিশ।

নোবেল চাকমা বলেন, কোতোয়ালী থানা এলাকায় চারটি চেকপোস্ট পরিচালনা করা হচ্ছে। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের আশপাশ এলাকায় ব্লকরেড চালানো হচ্ছে।

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা ও ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলার ঘটনাকে কেন্দ্র করে পুরো সিএমপি এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। গুরুত্বপূর্ণ স্থাপনা, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের আশপাশ, আদালত ভবন এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে।

Please follow and like us:

About bdsomoy