ব্রেকিং নিউজ

গ্রামীণ শিক্ষার্থীদের নিয়ে উচ্চশিক্ষার সেমিনার করল রোটার‍্যাক্ট ক্লাব

গ্রামীণ শিক্ষার্থীদের নিয়ে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার করলো রোটার‍্যাক্ট ক্লাব চিটাগাং মেট্রোপলিটন। রোটার‍্যাক্ট ক্লাব অব মেট্রোপলিটন চিটাগাং ও মনিপুর শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে সেমিনারটি।27566_28

মঙ্গলবার ফেনীর ফুলগাজী উপজেলার মনিপুর গ্রামের মনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথমবারের মতো ‘Career Planing & Higher Study for Rural Areas Students’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এতে বিভিন্ন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনআরবি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রফিকুল ইসলাম এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব মেট্রোপলিটন চিটাগংয়ের অতীত সভাপতি চীনা প্রবাসী ইঞ্জিনিয়ার এম.এ আশেক চৌধুরী আপন। তিনি বলেন, ‘স্বপ্ন দেখতে হবে এবং সেই সাথে স্বপ্নকে বাস্তবায়নের জন্য উচ্চশিক্ষার পাশাপাশি নিজের লক্ষ্য স্থির করতে হবে।

এনআরবি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রফিকুল ইসলাম বলেন, ‘পড়াশুনার কোন বয়স নেই এবং জীবনের শেষ মুহুর্তে পর্যন্ত স্বপ্ন দেখতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রোটারি ক্লাব ফেনী অপরূপার সাধারণ সম্পাদক রোটারিয়ান মহিউদ্দিন ভুঁইয়া। রোটার‍্যাক্ট ক্লাব অব মেট্রোপলিটন চিটাগংয়ের সভাপতি রোটার‍্যাক্টর নুরউদ্দিন ফাহাদ এবং সহসভাপতি রোটার‍্যাক্টর নুর মোহাম্মদ মিরাজ।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন রোটার‍্যাক্ট ক্লাব অব মেট্রোপলিটন চিটাগংয়ের ২০১৮-১৯ রোটারবর্ষের সভাপতি রোটার‍্যাক্টর জহিরুল ইসলাম জনি।

Please follow and like us:

About bdsomoy