ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ বহু আগে উন্নত দেশে পরিণত হত : ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ বহু আগে উন্নত দেশে পরিণত হত। বঙ্গবন্ধু পাকিস্তানিদের শোষণ ও পরাধীনতা থেকে মুক্ত করে একটি স্বাধীন দেশ এনে দিয়েছেন। নয় মাস রক্তক্ষয় যুদ্ধের পর স্বাধীন বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে পরিণত করতে যখন কাজ শুরু করেছেন তখনই দেশে লুকিয়ে থাকা হানাদার বাহিনীর অনুসারিরা ৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করে। নতুন প্রজন্মের মধ্যে বঙ্গবন্ধুর নীতি, আর্দশ ছড়িয়ে দিতে সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানান মন্ত্রী।67882915_677673479417060_1514523704724291584_n

বৃহস্পতিবার বিকালে আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে চাতরী চৌমুহনী বাজার চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের আমির আহমেদ ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. কলিমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শামসুদ্দিন আহমদ চৌধুরী, বাহার উদ্দিন খালেক শাহজী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ, ভূমিমন্ত্রীর এপিএস রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম।

সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা যুবলীগের সহ সভাপতি ও কর্ণফুলী উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ, বৈরাগ ইউপি চেয়ারম্যান মো. সোলাইমান, জুলধা ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, চাতরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুচ্ছফা, কর্ণফুলী যুবলীগের সভাপতি সোলায়মান তালুকদার, ফজলুর করিম চৌধুরী বাবুল, আনোয়ারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এইচ.এম ওসমান গনি রাসেল, আনোয়ারা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. সৈয়দ, কর্ণফুলী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহেদুর রহমান, আনোয়ারা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাফর ইকবাল তালুকদারসহ আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

About bdsomoy