শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়খুলনার ডুমুরিয়ায় ইসলামী ব্যাংকের ৩৪৫তম শাখা উদ্বোধন

খুলনার ডুমুরিয়ায় ইসলামী ব্যাংকের ৩৪৫তম শাখা উদ্বোধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৪৫তম শাখা ১ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার খুলনার ডুমুরিয়ায় উদ্বোধন করা হয়। ব্যাংকের পরিচালক প্রফেসর ডা. কাজী শহীদুল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভিন রুমা, চুকনগর কলেজের সাবেক অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম এবং আইনজীবী অশোক কুমার সিংহ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনপ্রধান মো. মাকসুদুর রহমান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ডুমুরিয়া শাখাপ্রধান মো. সাদিক আলী। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা. কাজী শহীদুল আলম বলেন, ইসলামী ব্যাংক সততা ও আন্তরিকতার সাথে গ্রাহক সেবা প্রদান করার কারণেই আজ দেশের শীর্ষ ব্যাংকের মর্যাদা অর্জন করতে পেরেছে। দেশের প্রথম শরীআহ ভিত্তিক এই ব্যাংকে রয়েছে নিবেদিত কর্মকর্তা-কর্মচারী। ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ শিল্প ও কলকারখানায় বিনিয়োগ এবং অগণিত উদ্যোক্তা তৈরির মাধ্যমে দেশের অর্থনীতিকে এগিয়ে নিতে কাজ করে চলেছে। তিনি ইসলামী ব্যাংকের কল্যাণমুখী সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। তিনি বলেন, ব্যাংকের সুযোগ্য বোর্ডের নির্দেশনা, কোটি গ্রাহকের আস্থা ও ভালোবাসা, গণমানুষের অকুন্ঠ সমর্থন, কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতার মাধ্যমে ইসলামী ব্যাংক আজকের এই অবস্থানে পৌছেছে। তিনি বলেন, এই ব্যাংকের আমানত ২০১৯ সালের প্রথম ছয় মাসে ৫ হাজার কোটি টাকা বেড়ে প্রায় ৮৭ হাজার কোটি টাকায় উন্নীত হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ