শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়ইসলামী ব্যাংক রাজশাহী জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক রাজশাহী জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর রাজশাহী জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ১২ জুলাই ২০১৯, শুক্রবার রাজশাহী শিল্পকলা একাডেমী অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো: ইয়াহিয়া ও মুহাম্মদ কায়সার আলী এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহী জোনপ্রধান মো. কাউছার উল আলম। সম্মেলনে রাজশাহী জোনের ২১টি শাখার নির্বাহী, ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তাগণ  উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি বলেন, ইসলামী ব্যাংক একঝাঁক মেধাবী, সৎ ও পরিশ্রমী কর্মকর্তার নিরলস পরিশ্রম এবং সোয়া কোটি গ্রাহকের আস্থা ও ভালবাসায় এগিয়ে চলেছে। তিনি বলেন, ইসলামী ব্যাংক দারিদ্র্য দূরীকরণে ও দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি আরো বেশি আন্তরিকতার সাথে গ্রাহকসেবা দেয়ার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

মো. মাহবুব উল আলম সভাপতির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক সকল সূচকেই দেশের শীর্ষ ব্যাংক এবং বিশ্বের সেরা এক হাজার ব্যাংকের মধ্যে বাংলাদেশের একমাত্র ব্যাংক। ব্যাংকের ধারাবাহিক অগ্রগতির জন্য তিনি কর্মকর্তা ও গ্রাহকদের অভিনন্দন জানান। তিনি ব্যাংকের অগ্রগতির ধারাকে আরো বেগবান করতে কর্মকর্তাদের পেশাগত দক্ষতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন।

আরও পড়ুন

সর্বশেষ