বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েএমপি কাজী ফিরোজ রশীদের পুত্রবধূ গুলিবিদ্ধ

এমপি কাজী ফিরোজ রশীদের পুত্রবধূ গুলিবিদ্ধ

জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য (এমপি) কাজী ফিরোজ রশীদের পুত্রবধূ মেরিনা শোয়েবকে নিজ বাসায় গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালে ভর্তি রয়েছেন। চিকিৎসকেরা বলছেন, তার অবস্থা আশঙ্কামুক্ত নয়। তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি রয়েছেন। ৭ জুলাই রাত সাড়ে ১০টার দিকে ধানমন্ডির ৯/এ-এর বাসায় গুলিবিদ্ধের এ ঘটনা ঘটে। পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন।

নগর পুলিশের ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বলেন, হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। তিনি বলেন, কীভাবে ঘটনাটি ঘটেছে তা তদন্তের পর জানা যাবে। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ সদস্যরা রয়েছেন। তারা বিষয়টি তদন্ত করছেন। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- স্বামীর পিস্তল দিয়ে মেরিনা আত্মহত্যার চেষ্টা করেছেন।

এদিকে যোগাযোগ করা হলে ল্যাবএইড হাসপাতালের জেনারেল ম্যানেজার সাইফুর রহমান লেনিন বলেন, গত রাত সাড়ে ১০টার দিকে আমাদের এখানে গুলিবিদ্ধ অবস্থায় মেরিনাকে আনা হয়। এরপর চিকিৎসকেরা তার অস্ত্রোপচার করেন। এরপর থেকে তাকে হাসপাতালের আইসিইউয়ে রয়েছেন। তবে তিনি আশঙ্কামুক্ত-এমনটা বলা যাচ্ছে না।

আরও পড়ুন

সর্বশেষ