মঙ্গলবার, মে ২৮, ২০২৪
প্রচ্ছদটপবিএনপি নেতা নোমানের বিরুদ্ধে দুদকের মামলার রায় ১৫ জুলাই

বিএনপি নেতা নোমানের বিরুদ্ধে দুদকের মামলার রায় ১৫ জুলাই

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মৎস্য ও পশুসম্পদমন্ত্রী আবদুল্লাহ আল নোমানের বিরুদ্ধে আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলার রায় আবার পেছাল। আগামী ১৫ জুলাই এই মামলার রায় ঘোষণার দিন ঠিক করা হয়েছে। ৩০ জুন ঢাকার বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক সৈয়দ কামাল হোসেন এই দিন ঠিক করেন। এসময় আদালতে আবদুল্লাহ আল নোমান উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৫ এপ্রিল ও ১২ জুন মামলাটির রায়ের জন্য দিন ঠিক ছিলো। কিন্তু রায় প্রস্তুত না হওয়ায় ও পরের তারিখে আসামি শারীরিকভাবে অসুস্থ থাকার কারণে সেই দুইদিন রায় ঘোষণা করা যায়নি। পরে রায়ের জন্য আজকের দিন ঠিক করেন আদালত। কিন্তু আসামি আবদুল্লাহ আল নোমানের আইনজীবীদের বক্তব্যের পর তাদের সময় দিয়ে রায় ঘোষণার নতুন দিন ঠিক করেন আদালত।

আজ আবদুল্লাহ আল নোমানের আইনজীবী মো. তাহেরুল ইসলাম তৌহিদ ও মো. বোরহানউদ্দিন আদালতকে বলেন, তারা ২ থেকে ৫ নম্বর সাক্ষীকে জেরা করতে চেয়ে আবেদন করেছিলেন। এছাড়া কিছু নথি চেয়ে আবেদনও করেছিলেন তারা। কিন্তু আদালত তা নামঞ্জুর করেন। এর পরিপ্রেক্ষিতে তারা উচ্চ আদালতে যান। উচ্চ আদালত তাদের আবেদন মঞ্জুর করেছেন।

আরও পড়ুন

সর্বশেষ