শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদআরো খবর......আজ খুলনায় ১৮ দলীয় জোটের জনসভা

আজ খুলনায় ১৮ দলীয় জোটের জনসভা

১৮ দলীয় জোটের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ খুলনার ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দানে বিভাগীয় জনসভা অনুষ্ঠিত হবে। জনসভা সফল করতে সপ্তাহব্যাপী প্রচার-প্রচারণাসহ সব প্রস্তুতি সম্পন্ন করেছেন জোটের নেতাকর্মীরা। নগরীজুড়ে বিরাজ করছে উৎসবের আমেজ।

শহীদ জিয়া, খালেদা জিয়া, তারেক জিয়া, মতিউর রহমান নিজামী, দেলাওয়ার হোসাইন সাঈদীসহ জাতীয় নেতৃবৃন্দের ছবিসংবলিত বিলবোর্ড, ফেস্টুন শোভা পাচ্ছে। সমাবেশ সফল করার জন্য নগরীর ৩১ নং ওয়ার্ড ও জেলার নয়টি উপজেলায় নেতাকর্মীরা প্রচার-প্রচারণা চালান। সমাবেশের সর্বশেষ প্রস্তুতি সম্পর্কে সার্কিট হাউজ মাঠসংলগ্ন মোহামেডান স্পোর্টিং কাব মিলনায়তনে গতকাল ১৮ দলীয় জোটের পক্ষ থেকে সাংবাদিকদের কাছে ব্রিফ করা হয়।

ব্রিফিংয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু এমপি পুলিশ প্রশাসনের প্রতি বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার-হয়রানি না করার আহ্বান জানিয়ে বলেন, বেগম খালেদা জিয়ার জনসভার নিরাপত্তায় ইতোমধ্যে খুলনা রেঞ্জ ডিআইজি ও কেএমপি কাজ শুরু করেছে। আর জেলা প্রশাসক সার্বণিক খোঁজখবর নিচ্ছেন। তবে জেলা পুলিশের কাছ থেকে এখনো কোনো সাড়া পাওয়া যায়নি।

এর মধ্যে আবার সোনাডাঙ্গা থানা ও জেলা পুলিশ বিভিন্ন জায়গায় বিরোধী দলের নেতাকর্মীদের হয়রানি করছে। এমনকি পাইকগাছা থানা পুলিশ ডা: মিজানুর রহমান ও আবুল কাশেম এবং ডুমুরিয়া থানা পুলিশ মিঠু নামের এক জামায়াতকর্মীকে গ্রেফতার করেছে। এ ছাড়া জামায়াতের অনেক নেতাকর্মীর বাড়ি তল্লাশি চালাচ্ছে। প্রেস ব্রিফিং থেকে এ হয়রানি ও গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

আরও পড়ুন

সর্বশেষ