ব্রেকিং নিউজ

নয়াপল্টনে ছাত্রদলের বিক্ষুদ্ধদের অবস্থান

বহিষ্কারাদেশ প্রত্যাহারসহ বয়সসীমা তুলে দিয়ে নিয়মিত কমিটির দাবিতে আন্দোলন শুরু করেছে বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা। ২৫ জুন বেলা সোয়া ১২টার দিকে হাজারো নেতাকর্মীর একটি মিছিল নিয়ে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আসেন তারা। কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বিভিন্ন স্লোগান দিচ্ছেন। অন্যদিকে কার্যালয়ের ভেতরে ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও মহানগর বিএনপির কয়েকশ নেতাকর্মী অবস্থান করছেন। কার্যালয়ের আস পাশেও ছাত্রদল ও বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন। আন্দোলনকারীরা কোনো ধরনের অপ্রীতিকর কিছু করলে প্রতিহত করবে তারা।

এদিকে আন্দোলনকারীরা কার্যালয়ের সামনে আসলে কাউন্সিলের দাবিতে স্লোগানরত ছাত্রদল নেতারা দৌড়ে কার্যালয়ের ভেতরে প্রবেশ করেন। কাউন্সিলের পক্ষের ছাত্র নেতারা বেলা ১১টা থেকে কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে কাউন্সিলের পক্ষে বিভিন্ন স্লোগান দিচ্ছিলেন।

এ সময় ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী কার্যালয়ে প্রবেশের সময় সাংবাদিকদের বলেন, দলের একটা সিদ্ধান্ত আসছে, আশা করি সবাই এটা বিবেচনা করে কাজ করবে। আমাদের নেত্রী খালেদা জিয়া কারাগারে আছেন, আশা করি পরিস্থিতি উন্নয়নের জন্য আমাদের ছোট ভাইরা আমাদের যেকোনোভাবে সহযোগিতা করবে। ২৪ জুন বিক্ষুব্ধ ছাত্রদল নেতারা বেলা ১১টা থেকে দেড়টা পর্যন্ত অবস্থান করে বিক্ষোভ করেছিল। দেড়টার দিকে তারা নয়াপল্টন ছেড়ে যাওয়ার সময় পাঁচটি ককটেল বিস্ফোরণ ঘটে।

Please follow and like us:

About bdsomoy