বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদটপসোহেল তাজের ভাগ্নেকে অপহরণ!

সোহেল তাজের ভাগ্নেকে অপহরণ!

চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকা থেকে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে অপহরণের অভিযোগ করেছে স্বজনরা।

সৌরভের পরিবার বলছে, গত ৯ জুন নগরীর প্রবর্তক মোড় আফমি প্লাজার সামনে থেকে নিখোঁজ হন তিনি। পরদিন সৌরভের বাবা ইদ্রিস হোসেন বাদি হয়ে পাঁচলাইশ থানায় একটি জিডি করেছেন। জিডিতে তিনি সৌরভকে অপহরণ করা হয়েছে বলে উল্লেখ করেন।

এ ব্যাপারে পাঁচলাইশ থানার ওসি আবুল কাসেম ভুঁইয়া জানান, একটি আইটি কোম্পানিতে নিয়োগ হয়েছে এমন ফোন পেয়ে ওই কোম্পানিতে যোগদানের জন্য চট্টগ্রামে আসেন সৌরভ। পরে নগরীর আফমি প্লাজার সামনে এসেই নিখোঁজ হন। ওই ফোন নম্বর নিয়ে পুলিশ কাজ করছে ও সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজ নেওয়া হচ্ছে জানান তিনি।

এদিকে শুক্রবার রাতে সোহেল তাজ নিজের ফেসবুক পেজে দেয়া এক পোস্টে অভিযোগ করেন তার ভাগ্নেকে অপহরণ করা হয়েছে। ভাগ্নের ছবিসহ ফেসবুকে দেয়া পোস্টে সোহেল তাজ লিখেছেন, ‘আমার মামাতো বোনের ছেলে (ভাগিনা) সৈয়দ ইফতেখার আলম প্রকাশ সৌরভকে গত রবিবার ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়েছে। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদেরকে অনুরোধ করছি সৌরভকে ফিরিয়ে দিতে তার পরিবারের কাছেও অন্যথায় আপনাদের পরিচয় জনসম্মুখে প্রকাশ করা হবে।’

আরও পড়ুন

সর্বশেষ