শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনসাংবাদিক রাশেদ রউফ ও রায়হানের মাতার মৃত্যুতে সিইউজের শোক

সাংবাদিক রাশেদ রউফ ও রায়হানের মাতার মৃত্যুতে সিইউজের শোক

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের সম্মানিত সদস্য ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাশেদ রউফ এবং সিইউজে সদস্য আরিফ রায়হানের মাতা মাবিয়া বেগম ইন্তেকাল করেছেন (ইন্না.. রাজউন)। শনিবার তিনি পটিয়ার ছনহরার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে এই মরহুমার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি ছয় ছেলে, চার মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। শনিবার বাদ তারাবি নামাজ শেষে তার মরদেহ পটিয়া উপজেলার ছনহরায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

দুই সিনিয়র সাংবাদিকের মাতার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন সিইউজের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন দুলাল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ নির্বাহী কমিটি। এক বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দ জানান, মা একটি পরিবারের সকলের মধ্যমনি। মায়ের মৃত্যু কেউ সহজে মেনে নিতে পারেন না।তবুও প্রকৃতির নিয়ম অনুযায়ী এই পৃথিবী থেকে সকলকে একদিন চলে যেতে হবে সেটাই নিয়ম। মাতৃহারা সিইউজের দুই সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যরা এই শোক কাটিয়ে উঠবেন বলে আশাবাদ ব্যক্ত করেন সাংবাদিক নেতারা।
পৃথক আরেক বিবৃতিতে এই দুই সাংবাদিকের মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটির চেয়ারম্যান স্বপন মল্লিক ো সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস।তারা শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। – বিজ্ঞপ্তি

আরও পড়ুন

সর্বশেষ