ব্রেকিং নিউজ

ইসলামী ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চট্টগ্রাম অঞ্চলের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৩১ মে চট্টগ্রামের হোটেল রেডিসন ব্লুতে সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

ব্যাংকটির ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন।

প্রফেসর মো. নাজমুল হাসান বলেন, দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও স্বীকৃতি অর্জন করে চলেছে ইসলামী ব্যাংক। কর্মকর্তাদের সততা, আন্তরিকতা ও নিষ্ঠার কারণেই ব্যাংকটি সামনের দিকে এগিয়ে চলেছে। ব্যাংকের অগ্রগতির এ ধারাকে অব্যাহত রাখতে সবাইকে আরও নিবেদিত হয়ে গ্রাহক সেবা দিতে হবে।

সেসময় কর্মকর্তাদের প্রতি আত্ম-উন্নয়ন ও সর্বোচ্চ পেশাদারিত্বের সঙ্গে উন্নত গ্রাহক সেবা দেওয়ার আহ্বান জানান তিনি।

মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংকের সুযোগ্য বোর্ডের নির্দেশনায় কর্মকর্তাদের সততা, নিষ্ঠা ও আন্তরিক গ্রাহক সেবার মাধ্যমে এ ব্যাংক দেশের সেরা ব্যাংকের গৌরব অর্জন করতে সক্ষম হয়েছে। সরকারের উন্নয়ন অগ্রযাত্রার সঙ্গে মিল রেখে এ ব্যাংক দারিদ্র্য দূরীকরণ, টেকসই উন্নয়ন ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে।

তিনি আরও বলেন, ব্যাংকের অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে কর্মকর্তাদের পেশাগত দক্ষতা আরও বাড়াতে করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। আর স্বাগত বক্তব্য দেন সিনিয়র অ্যাক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম অঞ্চল প্রধান মুহাম্মদ আমীরুল ইসলাম। এছাড়া আরও বক্তব্য দেন- ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ করপোরেট শাখা প্রধান মিয়া মো. বরকত উল্লাহ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ শাখা প্রধান মোহাম্মদ শাব্বির প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তাহের আহমেদ চৌধুরী, জেকিউএম হাবিবুল্লাহ, মুহাম্মদ কায়সার আলী, হাসনে আলম, সিনিয়র অ্যাক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. সালেহ ইকবাল, চট্টগ্রাম নর্থ জোন প্রধান মো. নাইয়ার আযম, চট্টগ্রাম সাউথ জোন প্রধান জিএম মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদেরসহ চট্টগ্রাম অঞ্চলের ৪৯টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তারা।

Please follow and like us:

About bdsomoy