সোমবার, এপ্রিল ২২, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়ইজরায়েলে মুক্তি পাবে বলিউডি সিনেমা ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’

ইজরায়েলে মুক্তি পাবে বলিউডি সিনেমা ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’

Yeh-Jawaani3005b২০০২ সালে মুক্তিপ্রাপ্ত বলিউডি সিনেমা ‘দেবদাস’-এর পর গত দশ বছরে ইজরায়েলে আর কোনো বলিউডি সিনেমা মুক্তি পায়নি। এক দশক পর আয়ান মুখার্জি পরিচালিত ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ইজরায়েলে। খবর ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের।

ইজরায়েলে মুক্তির উদ্দেশ্যে সিনেমাটির সাব-টাইটেল হিব্রæতে লেখা হয়েছে। ভারতে যেদিন সিনেমাটি মুক্তি পাবে ওই একই দিনে সিনেমাটি ইজরায়েলেও মুক্তি পাবে। ভারতে সিনেমাটি প্রচারের কাজ করছে ইরোস ইন্টারন্যাশনাল। এক বিবৃতিতে ইরোস ইন্টারন্যাশনালের পরিচালক কুমার আহুজা বলেন, “সিনেমাটির প্রচারে ব্যাপক চাহিদা রয়েছে। শুধু ভারতে নয় ইজরায়েলেও।”

তিনি আরও জানান, “গত দশ বছরে বলিউডি সিনেমাগুলো প্রচারের তেমন পরিবেশক ছিল না। আর কাজটি অত্যন্ত ব্যয়বহুলও ছিল। তবে বর্তমানে ইজরায়েলের সাই মোশন পিকচারস, সিনেমাটি ওই দেশে প্রচারের উদ্যোগ নিয়েছে এবং তারা দেশটির ভিন্ন ভিন্ন স্থানে সিনেমাটি প্রদর্শন করতে পারবেন।” সাই মোশন পিকচার্সের সাই সোলোমন বলেন, “দীর্ঘ বিরতির পর ইজরায়েলে একটি বলিউডি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এটি একটি খুশির বিষয়।” রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকন অভিনীত ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমটি ৩ হাজারেরও বেশি প্রেক্ষাগৃহে এক যোগে মুক্তি পাবে।

আরও পড়ুন

সর্বশেষ