ব্রেকিং নিউজ

সিইউজের ইফতার মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৬ মে চট্টগ্রাম সিনিয়রস ক্লাবে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামলের সভাপতিত্বে ইফতার উপ-কমিটির আহ্বায়ক মোহাম্মদ আলীর সঞ্চালনায় মাহফিলে অতিথি হিসেবে বক্তব্য দেন দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাবেক সভাপতি কলিম সরওয়ার, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, বিএফইউজের সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম, সিইউজের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ প্রমুখ।

সাংবাদিকদের সঙ্গে ইফতারে অংশ নেন মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসিন কাজী, নির্বাহী সদস্য আজহার মাহমুদ, সিইউজের সিনিয়র সহ-সভাপতি মাঈনুদ্দিন দুলাল, যুগ্ম সম্পাদক সবুর শুভ, অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক এসএম ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, নির্বাহী কমিটির সদস্য উত্তম সেনগুপ্ত।

বিএফইউজের সভাপতি মোল্লা জালাল বলেন, সারা দেশে সাংবাদিকতায় ক্রান্তিকাল চলছে। একদিকে সাংবাদিকদের চাকরি চলে যাচ্ছে, আবার সেই সাংবাদিকরা তাদের ন্যায্য পাওনাও পাচ্ছেন না। এভাবে চলতে থাকলে সাংবাদিকতা পেশা বিলীন হয়ে যাবে। ঈদের পর সাংবাদিকদের অধিকার আদায়ের জন্য কঠোর আন্দোলন কর্মসূচি দেওয়া হবে।

মহাসচিব শাবান মাহমুদ বলেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন ঐতিহ্যের দিক থেকে ব্যতিক্রম। এ সংগঠনের নেতৃত্ব থেকে আমি অনেক কিছু শিখি। সময়মতো সঠিক সিদ্ধান্ত নিতে পারে যোগ্য নেতৃত্ব। তিনি বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের লেবাসে অনুপ্রবেশকারী ঢুকে পড়েছে। দূরভিসন্ধি নিয়ে তারা অনৈক্য সৃষ্টি করতে চায়। তাই আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

Please follow and like us:

About bdsomoy