চিটাগাং চেম্বারের পরিচালক হলেন এশিয়ান গ্রুপের ডিএমডি সাকিফ আহমেদ

চিটাগাং চেম্বারের পরিচালক হলেন এশিয়ান গ্রুপের ডিএমডি সাকিফ আহমেদ

চিটাগাং চেম্বারের পরিচালক হলেন এশিয়ান গ্রুপের ডিএমডি সাকিফ আহমেদ । চিটাগাং চেম্বার অব কমার্স এর নতুন বোর্ড অব ডিরেক্টর ২০১৯-২০২১ এর পরিচালক হলেন এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) সাকিফ আহমেদ সালাম।

সাকিফ আহমেদ সালাম, বাংলাদেশের শীর্ষস্থানীয় গার্মেন্টস প্রতিষ্ঠান ও দীর্ঘ দুই যুগেরও বেশি সময় ধরে গার্মেন্টস শিল্পের সাথে জড়িত এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর। তরুণ এই উদ্যোক্তা চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র ২০১৯-২০২১ মেয়াদে পরিচালক নির্বাচিত হয়েছেন।

তিনি অ্যাসোসিয়েট গ্রুপ থেকে পরিচালক পদে মনোনয়ন দাখিল করেন এবং ১৯ মে মনোনয়ন প্রত্যাহারে শেষ দিনে এই ক্যাটাগরির ১২ পরিচালকের সঙ্গে নির্বাচিত হন। সাকিফ আহমেদ সালাম এশিয়ান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বিজিএমইএ ১ম সহ সভাপতি এম. এ. সালাম এর বড় ছেলে।

আমেরিকার কেইজার ইউনিভার্সিটি থেকে ব্যবসায় প্রশাসনে উচ্চতর ডিগ্রী নেওয়া এই তরুণ উদ্যোক্তা সাকিফ সালাম এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পাশাপাশি কাজ করে যাচ্ছেন সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে।

চিটাগাং চেম্বার অব কমার্স-এর পরিচালক নির্বাচিত হয়ে অনুভূতি জানাতে গিয়ে সালাম বলেন, ঐতিহ্যবাহি চট্টগ্রাম চেম্বারের মাধ্যমে তরুণ উদ্যোক্তাদের জন্য কিছু করা এবং বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামসহ দেশের ব্যবসা বাণিজ্যের প্রসার ও অর্থনৈতিক উন্নয়নে কাজ করব। দেশের প্রধান সমুদ্র বন্দর হিসেবে চট্টগ্রাম বন্দরের সর্বোচ্চ ব্যবহার ও বিশ্ববাজারে গার্মেন্টস শিল্পকে এক নম্বরে নিয়ে যেতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে মনে করেন এই উদ্যোক্তা।

Please follow and like us:

About bdsomoy