বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়মা হচ্ছেন প্রভা!

মা হচ্ছেন প্রভা!

Prova1111বিনোদন ডেস্ক :: বিয়ের পর প্রায় দেড়টি বছর কেটে গেছে আলোচিত মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা’র। এরপর থেকেই তার দিনকাল কাটছে স্বামী-সংসার নিয়েই। স্বামী আর শ্বশুর-শাশুড়িকে দিচ্ছেন দিনের বেশির ভাগ সময়। আর আস্তে আস্তে নাটকে অভিনয়েও ব্যস্ত হয়ে উঠছেন তিনি। নতুন খবর হচ্ছে, এবার মা হচ্ছেন আলোচিত এ মডেল ও অভিনেত্রী। তবে মা হবার জন্য আরো কয়েকটা দিন সময় নিচ্ছেন প্রভা।

জানা যায়, স্বভাবসুলভভাবে নতুন অতিথির মুখ দেখার জন্য প্রভার শ্বশুর বাড়ির সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এজন্য তাদের যেন আর তর সইছে না। আর সে কারণেই ছেলে শান্তকে তাদের ইচ্ছেটাও জানিয়ে দিলেন তারা। কথা শুনে শান্তও এ নিয়ে কোনো দ্বিমত করলেন না। আর প্রভাও বাধ্য মেয়ের মতো স্বামী শান্তর কথা মেনে নিলেন। তাই আগামী বছরই শান্তকে জীবনের সেরা উপহারটা দিতে চাইছেন প্রভা।
প্রভার ঘনিষ্ঠ সূত্র হতে জানা যায়, সম্প্রতি প্রভা আল্ট্রাসনোগ্রামের মাধ্যমে জানতে পেরেছেন তার কন্যা সন্তান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিষয়টি প্রভা তার কাছের লোকজনের সঙ্গে শেয়ারও করেছেন। কন্যা সন্তানের খবরে প্রভার মন খারাপ হলেও বেশ খুশি শান্ত। কারণ প্রভা চান পুত্র সন্তান, আর শান্তর পছন্দ কন্যা সন্তান। সবমিলিয়ে আগামী বছরই মা হচ্ছেন প্রভা।
কিন্তু তার আগে মিডিয়ায় নিজের অবস্থানটা আরেকটু পাকাপোক্ত করে নিতে চান প্রভা। বর্তমানে সংসারের পাশাপাশি নিয়মিত অভিনয়ও করেছন প্রভা। তিনি এখন একাধিক নাটকের শ্যুটিং নিয়ে ব্যস্ত। এ বছরের শেষের দিকে একটি সিনেমায়ও অভিনয় করার কথা রয়েছে প্রভার।
উল্লেখ্য, প্রভা প্রথম বিয়ে করেন মডেল ও অভিনেতা অপূর্বকে। এর কিছুদিন পর অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর ২০১১ সালের ১৯ ডিসেম্বর পারিবারিক উদ্যোগে বরিশালের ছেলে ব্যবসায়ী মাহমুদ শান্তর সঙ্গে বিয়ে হয় প্রভার। বিয়ের পর গত বছরের ১২ জুলাই জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় প্রভা-শান্তর বিবাহোত্তর সংবর্ধনা। বর্তমানে প্রভা বর মাহমুদ শান্তর নিউ এলিফ্যান্ট রোডের বাসায় থাকছেন। শান্ত একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত রয়েছেন।
আরও পড়ুন

সর্বশেষ