ব্রেকিং নিউজ

আ’লীগের প্রতিটি নেতা কর্মীকে শেখ হাসিনার জীবনাদর্শ অনুসরণ করতে হবে

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সংগঠনের সাধারণ সম্পাদকের বক্তব্যে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, ১৯৮১ সালের এই দিনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রিয় মাতৃভূমি বাংলাদেশে ফিরে আসেন। অভিভাবক হীন এদেশকে সোনার বাংলায় বিনির্মাণের লক্ষ্য নিয়ে হাজারো প্রতিকূলতা ডিঙিয়ে এই মানুষটি দলকে নেতৃত্ব দিয়েছেন। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের মডেল হিসেবে পরিচিত। বাংলাদেশকে তিনি ঈর্ষনীয় উচ্চতায় তুলে এনেছেন। বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতা কর্মীকে তার জীবনাদর্শ অনুসরণ করতে হবে। শুধু রাজনীতিবিদের দৃষ্টিকোণ থেকে নয়। জীবনযুদ্ধে সফল একজন মানুষ হিসেবে শেখ হাসিনা আজ সংগ্রামী এক প্রতিরূপ।

আজ সকালে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় তিনি একথা বলেন।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় সংগঠনের সম্পাদকমণ্ডলীর সদস্যবৃন্দ, কার্যনির্বাহী সদস্য, ওয়ার্ড, থানাসহ অঙ্গসহযোগী সংগঠন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

About bdsomoy