শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদআরো খবর......চিকিৎসা শেষে ফিরলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

চিকিৎসা শেষে ফিরলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

দীর্ঘ চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে ফিরেই প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে গেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ১৫ মে সন্ধ্যা ৭ টার দিকে তিনি গণভবনে প্রবেশ করেন বলে জানান সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের তথ্য কর্মকর্তা মো. আবু নাছের।

এর আগে সিঙ্গাপুরে দুই মাস ১০দিন চিকিৎসা শেষে বুধবার (১৫ মে) বিকেল ৫ টা ৫২ মিনিটে বাংলাদেশ বিমানের বিজি ০৮৫ ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ওবায়দুল কাদের।  বিমানবন্দরে সাংবাদিকদের সাথে কথা বলে গণভবনে যান তিনি। প্রিয় নেতাকে স্বাগত জানাতে আগে থেকেই বিমানবন্দরে জড়ো হন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এ সময় ফুল দিয়ে তাকে স্বাগত জানান তারা।

গত ০৩ মার্চ ভোরে ঢাকার নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। এরপর ভারতের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠীর পরামর্শে ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ২০ মার্চ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। পরে সুস্থ হওয়ার পর গত ০৫ এপ্রিল মাউন্ট এলিজাবেথ থেকে ছাড়পত্র পান ওবায়দুল কাদের। তবে ওই হাসপাতালের কাছেই ভাড়া বাসায় থেকে যান তিনি।

আরও পড়ুন

সর্বশেষ