শনিবার, এপ্রিল ২০, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনসেপ্টেম্বরের মধ্যে দলের তৃণমূল পর্যায়ে সম্মেলন শেষ করতে নির্দেশ

সেপ্টেম্বরের মধ্যে দলের তৃণমূল পর্যায়ে সম্মেলন শেষ করতে নির্দেশ

আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনের আগে সেপ্টেম্বরের মধ্যে দলের তৃণমূল পর্যায়ে জেলা, উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সম্মেলন শেষ করতে নির্দেশ দিয়েছেন দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। ১১ মে নগরের কাজীরদেউড়ীতে ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় এমন নির্দেশ দেন তিনি। চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা, দক্ষিণ জেলা, কক্সবাজার, বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উদ্যোগে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।

সভাপতির বক্তব্যে মাহবুবুল আলম হানিফ বলেন, ‘সেপ্টেম্বরের মধ্যে দলের তৃণমূল পর্যায়ে জেলা, উপজেলা, থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সম্মেলন শেষ করতে হবে। দলীয় সংসদ সদস্যদের তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে দূরত্ব কমিয়ে একসঙ্গে কাজ করতে নির্দেশ দেন মাহবুবুল আলম হানিফ। তিনি বলেন, যত দ্রুত নেতাকর্মীদের সঙ্গে দূরত্ব কমিয়ে ফেলবেন তত আপনাদের জন্য মঙ্গল। এলাকায় উন্নয়ন কর্মকাণ্ডে নেতাকর্মীদের সম্পৃক্ত করুন। উপজেলা পরিষদ নির্বাচনে যেসব সংসদ সদস্য দলীয় প্রতীক নৌকার প্রার্থীদের বিরোধিতা করেছেন তারা দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে অভিযুক্ত হবেন বলে মন্তব্য করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু।

বর্ধিত সভায় উপস্থিত অতিথিরা। ছবি: উজ্জ্বল ধরআওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীমের সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী, সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। সভায় বক্তব্য দেন সংসদ সদস্য সামশুল হক চৌধুরী, নজরুল ইসলাম চৌধুরী, জাফর আলম, এমএ লতিফ, ওয়াসিকা আয়শা খান।

আরও পড়ুন

সর্বশেষ