ব্রেকিং নিউজ

সিটি মেয়র- সিডিএ চেয়ারম্যান সাক্ষাৎ

FB_IMG_1557410475193সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান জহিরুল আলম দোভাষের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। আজ দুপুরে সিডিএ ভবনে উপস্থিত হয়ে মেয়র নাছির সিডিএ চেয়ারম্যানের সাথে এ সাক্ষাতে মিলিত হন। চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ এসময় মেয়রকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। সিটি মেয়র তাকে অভিনন্দন জ্ঞাপন করেন।

আলোচনার শুরুতেই সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন লালখান বাজার থেকে বিমান বন্দর পর্যন্ত নির্মাণ কাজ শুরু হওয়া এলিভেটেড এক্সপ্রেস ওয়ে প্রকল্প নিয়ে চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ করেন।
মেয়র বলেন, এলিভেটেড এক্সপ্রেস ওয়ে লালখান বাজার থেকে শুরু না করে বারিক বিল্ডিং মোড় থেকে শুরু হলে তা দীর্ঘ মেয়াদী ও টেকসই হবে। কারণ আগ্রাবাদ চৌমুহনী সড়ক এলাকায় বক্স কালভার্ট রয়েছে। বক্স কালভার্টের উপর দিয়ে এক্সপ্রেস ওয়ে নির্মাণে প্রতিবন্ধকতা সৃষ্টি হবে। তিনি এই প্রকল্পের ফিজিবিলিটি স্টাডি রিভিউ করার জন্য মেয়র পরামর্শ দেন। সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ মেয়রকে প্রকল্পের ফিজিবিলিটি স্টাডি রিভিউ করে করণীয় নির্ধারণের আশ্বাস দেন।
সাক্ষাতের সময় সিডিএ বোর্ড মেম্বার কাউন্সিলর গিয়াস উদ্দিন, বোর্ড মেম্বার কাউন্সিলর হাসান মুরাদ, বোর্ড মেম্বার জসিম উদ্দিন শাহ, কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে কর্ণেল মহিউদ্দিন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, সিডিএ’র প্রধান প্রকৌশলী হাসান বিন শামসসহ সংশ্লিষ্ট কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

About bdsomoy